শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



শিক্ষিকার বাসা থেকে লুট হওয়া স্বর্ণসহ বরিশালের দুই জুয়েলার্স ব্যবসায়ী গ্রেপ্তার
প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

শিক্ষিকার বাসা থেকে লুট হওয়া স্বর্ণসহ বরিশালের দুই জুয়েলার্স ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার।।

বরিশাল সদর উপজেলার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাসা থেকে লুট হওয়া স্বর্ণসহ দুই জুয়েলার্স ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে বরিশাল নগরীর কালিবাড়ী রোডে দুই ব্যবসায়ীর জুয়েলার্স থেকে স্বর্ণ উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে। দুই দিন পূর্বে শিক্ষিকার বাসায় ডাকাতির সাথে জড়িত ৪ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত দুই জুয়েলার্স ব্যবসায়ী হলেন : কালিবাড়ী রোডের উত্তম অলংকার ভবনের মালিক গোবিন্দ সরকার ও এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাস। গ্রেপ্তার ডাকাত সদস্যরা হলো : বাকেরগঞ্জের রবিপুর এলাকার মোতাহার শরীফের ছেলে আল আমিন শরীফ, একই এলাকার আলতাফ শরীফের ছেলে খোকন শরীফ, তার চাচাতো ভাই হালিম শরীফ ও সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের হিরন নগরের বাসিন্দা মামুন। মহানগর পুলিশের বন্দর থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান জানান, গত ২০ সেপ্টেম্বর সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের মৌলভীর হাট এলাকার বাসিন্দা স্কুল শিক্ষিকা ইসরাত জাহান ইভার ঘরে ডাকাতি হয়। ডাকাতরা বাসা থেকে প্রায় ৪ ভরি স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে। এ ঘটনায় তার দেবর কামরুল হোসেন খান বাদী হয়ে বন্দর থানায় মামলা করে। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দুই দিন পূর্বে বিভিন্ন স্থান থেকে চার ডাকাত সদস্য আল আমিন, খোকন, হালিম ও মামুনকে গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দুপুরে নগরীর কালিবাড়ি রোডের উত্তম অলংকার ভবনে অভিযান চালানো হয়। সেখান থেকে ডাকাতদের লুট করা স্বর্নের দুই ভরি ও ৬ আনা উদ্ধার করা হয়। ডাকাতিকৃত স্বর্ণ কেনার অভিযোগে মালিক গোবিন্দ সরকারকে আটক করা হয়। পরে এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাসকে ডাকাতদের লুট করা একআনা এক রত্তিসহ গ্রেপ্তার করা হয়। পরিদর্শক আরো জানিয়েছেন, গ্রেপ্তার হওয়া সকলে ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ডাকাতিতে তারা ৮ জন অংশ নিয়েছিলো। অন্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, লুট করা মালামাল উদ্ধার ও আরো জিজ্ঞাসাবাদের জন্য বরিশাল মহানগর হাকিমের কাছে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। উল্লেখ্য, বরিশালের বেশকিছু সনামধন্য স্বর্ণের দোকানে চোরাই এবং ডাকাতির স্বর্ণ কেনা-বেচার অভিযোগ দীর্ঘদিনের।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া