শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



২০ হাজার টাকার জন্য মুখে বিষ ঢেলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা
প্রকাশ: ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১:১৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

২০ হাজার টাকার জন্য মুখে বিষ ঢেলে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা

স্টাফ রিপোর্টার ।।
২০ হাজার টাকা যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রী সমাপ্তি বিশ্বাসকে কিল-ঘুষি ও লাথি মেরে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে । মঙ্গলবার গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের জঙ্গলপট্টি গ্রামে এমন ঘটনা ঘটে।জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সন্ধ্যায় স্বামী অসিম সোমকে (৩২) আটক করেছে পুলিশ। নিহতের স্বজনরা জানান, ১১ বছর পূর্বে গৌরনদী উপজেলার জঙ্গলপট্টি গ্রামের সুনীল সোমের পুত্র অসিম সোমের সঙ্গে আগৈলঝাড়া উপজেলার সুতারবাড়ি গ্রামের স্বপন বিশ্বাসের কন্যা সমাপ্তি বিশ্বাসের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় শ্বশুর মেয়ে জামাতাকে আড়াই ভরি স্বণালংকার ও নগদ ৪০ হাজার টাকা যৌতুক দেয়। তাদের সংসারে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। নিহতের ভাই সাগর বিশ্বাস (২২) অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে ভগ্নিপতি অসিম সোম যৌতুকের দাবিতে আমার বোন সমাপ্তিকে প্রায়ই মানসিক ও শারীরিক নির্যাতন করত। ভগ্নিপতি অসিম সোমকে ফ্রিজ ক্রয়, ঋণ পরিশোধ ও পানের বরজ করতে সম্প্রতি বাবা কয়েক দফায় প্রায় তিন লাখ টাকা যোতুক দেন। পানের বরজ মেরামত করতে ২০ হাজার টাকা যৌতুক নেওয়ার জন্য ভগ্নিপতি অসিম আমার বোন সমাপ্তিকে গত ৭ সেপ্টেম্বর আমাদের বাড়িতে পাঠিয়ে দেয়। বাবা-মা ভারতে বেড়াতে যাওয়ায় দাবিকৃত যৌতুকের ২০ হাজার টাকা না নিয়ে আমার বোন মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে স্বামীর বাড়িতে যায়। তিনি আরও জানানা, দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে মঙ্গলবার গভীর রাতে লাথি, কিল ও ঘুষি মেরে আমার বোন সমাপ্তিকে অজ্ঞান করে ভগ্নিপতি ও তাদের বাড়ির লোকজন আমার বোনের মুখে বিষ ঢেলে দেয়।মুমূর্ষ অবস্থায় আমার বোনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
বুধবার ভোররাত সাড়ে তিনটার দিকে মুমূর্ষ অবস্থায় বোনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। যৌতুকের জন্য আমার বোন সমাপ্তিকে হত্যা করা হয়েছে।
তিনি আরও বলেন, আমার লিখিত অভিযোগ পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন ও এসআই মো. ইলিয়াস ঘটনাস্থল পরিদশন করে ভগ্নিপতি অসিম সোমকে আটক করে থানায় নিয়ে যায়। আমি আমার বোনের হত্যাকারীদের বিচার চাই।
গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন সাংবাদিকদের জানান, বরিশাল শেবাচিম হাসপতাল মর্গে বুধবার দুপুরে সমাপ্তির লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী অসিম সোমকে থানা আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া