মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



সোহেল মোল্লার আজ শুভ জন্মদিন
প্রকাশ: ১৪ অক্টোবর, ২০১৯, ২:২৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

সোহেল মোল্লার আজ শুভ জন্মদিন

স্টাফ রিপোর্টার :
আজ ১৫ অক্টোবর বরিশালের উদীয়মান তরুণ সংগঠক ওয়াদুদুর রহমান সোহেল মোল্লার ৩২ তম জন্মদিন। ১৯৮৮ সালের এই দিনে তিনি বরিশাল নগরীর রুপাতলী এলাকায় পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন।

মোল্লা পরিব‍ারের বড় সন্তান সোহেল মোল্লা স্বাধীনতার স্বপেক্ষর শক্তি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তিনি।

বয়সে অনেকের চেয়ে অনুজ হলেও রাজনৈতিক কর্ম-দক্ষতা কারণে সোহেল মোল্লা নেকা কর্মীদের মন জয় করে নিয়েছেন অল্প সময়েই। এমনকি তিনি আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগেও গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে সোহেল বরিশালের বেশ কয়েকটি সাংস্কৃতি ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

বিসিসির ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এম সাইদুর রহমান জাকির মোল্লা জানিয়েছেন- সোহেল অত্যন্ত ভালো মনের মানুষ। অনেক সৃজনশীল ও সাংগঠনিক। আওয়ামী লীগে তার মতো মেধাবী একজন সংগঠক প্রয়োজন।ওর জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

বরিশাল মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির জানান, সোহেল অত্যান্ত মেধাবী ও বিচক্ষন সংগঠক। সে ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত দলের দুর্দিনে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছে। একাধিকবার জামাত-বিএনপির নির্যাতন ও হামলার শিকার হয়েছিলো। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে দলের জন্য নিরবে কাজ করে যাচ্ছে। তার বিরুদ্ধে কারো কোন অভিযোগ নেই। এছাড়া সোহেল একজন ইনিসিয়েটিভ ও দক্ষ অনলাইন এ্যাক্টিভিষ্ট। পজেটিভ ক্রিয়েটিভ চিন্তাধারার আওয়ামী পরিবারের সন্তান সোহেল মোল্লার আজ শুভ জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি সেই সাথে দোয়া করছি উজ্জল ভবিষ্যত কামনায়।

সোহেল মোল্লার পিতা মো: মোখলেছুর রহমান মোল্লা বর্তমানে ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উপদেষ্টা। তিনি উপদেষ্টা হওয়ার পুর্বে সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন। তিনি বলেন সোহেলের মধ্য সবচেয়ে বেশি দেখেছি সেটা হলো বঙ্গবন্ধু-শেখ হাসিনা-আওয়ামীলীগের নেতা ও প্রতিটি কর্মীদের শ্রদ্ধা করতে। তাকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করার জন্য শিক্ষা দিয়েছি।

জন্মদিন উপলক্ষে সোহেল মোল্লা জানান,
বঙ্গবন্ধুর আদর্শ-শেখ হাসিনা’র নেতৃত্ব-বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি নি:স্বার্থ গভীর ভালোবাসা এবং আনুগত্যতার মূল শিক্ষা পেয়েছি বাবার কাছ থেকেই।
এছাড়া তিনি বলেন- এবার জন্মদিনে তেমন কোন আয়োজন নেই। কারণ তার প্রাণাধিক প্রিয় মেয়ে সাবিহা রহমান আয়রা ও স্ত্রী ফাহামিদা আক্তার আশা বর্তমানে রাজধানীতে অবস্থান করছেন। তবে তিনি বিকেলে বন্ধু-বান্ধব-শুভাকাঙ্খিদের সঙ্গে সময় পার করবেন বলে জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া