শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



বহিস্কৃত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারে বন্দর থানা পুলিশের অভিযান অব্যাহত : আটক দুজন কারাগারে
প্রকাশ: ১৭ মে, ২০২১, ২:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বহিস্কৃত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারে বন্দর থানা পুলিশের অভিযান অব্যাহত : আটক দুজন কারাগারে

 

*বরিশাল লঞ্চঘাটে পথ শিশু দিয়ে
পোস্টার লাগানোর বিল আজও দেয়নি সুজন

স্টাফ রিপোর্টার : বহিস্কৃত ছাত্রলীগ নেতা সুজনের বিচার ও গ্রেপ্তারের দাবী জানিয়েছে বন্দর থানার লোকজন। সুজনকে গ্রেপ্তারে বন্দর থানা পুলিসের অভিযান অব্যাহত রয়েছে বলে জানালেন ওসি।
সুজনের হাতুড়ি পেটায় রাহাত এখন ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । তার অবস্থা অপরিবর্তিত। রাহাতের পরিবার সকলের নিকট দোয়া চেয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

১৫ মে সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ার মোল্লাবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় আশিকুর রহমান সুজন তার সহযোগীদের নিয়ে ছাত্রলীগ কর্মী রাহাতকে হাতুড়ি পিটা দিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত হওয়ায় রাহাতকে স্থানীয় লোকজন উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।অবস্থার আরো অবনতি হলে রাহাতকে ১৫ মে রাতেই ঢাকায় রেফার করা হয় উন্নত চিকিৎসার জন্য।বর্তমানে রাহাত ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর পরই বন্দর থানা পুলিশ সুজনের দু সহযোগী রবিন ও মেহেদীকে আটক করেছে। ১৬ মে বন্দর থানা পুলিশ আদালতে হাজির করে। আদালত দুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, রাহাতের ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এবং রাহাতের বাবার অভিযোগের ভিত্তিতে সুজনসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে। সেই মামলায় সুজনের ২ অনুসারীকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে । সুজনকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।ওসি বলেন,অপরাধীদেরকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবেনা। সে যেই হোক।

এদিকে অভিযোগ উঠেছে বরিশাল লঞ্চঘাটের চার পথ শিশু দিয়ে শহরে শহরে পোস্টার লাগানোর বিল আজও দেয়নি বহিস্কৃত ছাত্রলীগ নেতা সুজন।এ ব্যাপারে পথ শিশু মেহেদী জানান,আমাদের চার জনকে দিয়ে পোস্টার লাগায় আশিকুর রহমান সুজন। আমাদের চারজনকে দু হাজার টাকা দেয়ার কথা ছিল। আজ ১৭ মে পর্যন্ত আমাদের সেই টাকা দেয় নাই। টাকা চাইতে গেলে আমাদের মারধর করে এবং টাকা না চাওয়ার জন্য হুমকি দেয়। রাত তিনটা পর্যন্ত আমরা কত কস্ট করে বড় বড় পোস্টার লাগিয়েছি। আমাদের পোস্টার লাগানোর বিল না দিয়ে উল্টো মারধর করে। মেহেদী বলেন আল্লাহ বিচার করবেন।

পথ শিশু মেহেদীর মুখে শুনুন ….(ভিডিও)




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া