রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



বরিশালে ৬ বছরের শিশুকে ধর্ষন চেষ্টা, আটক-১
প্রকাশ: ২ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে ৬ বছরের শিশুকে ধর্ষন চেষ্টা,  আটক-১

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার চরমোনাই’র ইউনিয়নের বুখাইনগর গ্রামে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার মামলায় মহিম (১৪) নামে এক মাদরাসা ছাত্রকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাহিম চরমোনাইর’র ইউনিয়নের বুখাইনগর ৩ নং ওয়ার্ডের চরখানম গ্রামের প্রবাসী মন্টু রাঢী’র ছেলে।
সে বুুখানগর দাখিল মাদরাসার আষ্টম শ্রেণির ছাত্র। জানা গেছে, গত ২৫ আগস্ট বিকালে বুখাইনগরের চরখানম গ্রামের মালয়েশিয়া প্রবাসীর ৬ বছরের এক শিশুকন্যাকে প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী মন্টু রাঢী’র ছেলে মাহিম রাঢ়ী তার ঘরে নিয়ে যায়। পরে শিশুটির শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং কি জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় শিশুটি কান্নাকাটি করলে তার মুখ চেপে ধরে মাহিম রাঢ়ী। একপর্যায়ে প্রতিবেশী লোক জনের টের পেলে মাহিম শিশুটিকে ছেড়ে দেয়। পরে শিশুটি কান্না করতে করতে দৌড়ে গিয়ে মায়ের কাছে বিষয়টি বলে দেয়। বিষয়টি নিয়ে শিশুর মায়ের সাথে কথা বললে তিনি জানান, আমার স্বামী মালয়েশীয়া প্রবাসী। বাড়িতে শুধু আমি আর আমার মেয়ে থাকি। ২৫ আগস্ট বিকালে প্রতিদিনের মত আমার মেয়ে খাওয়া দাওয়া শেষ করে বাড়ির উঠানে বসে খেলতে থাকে। তখন পাশ্বের বাড়ির মাহিম তাকে চকলেটের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। পরে বিষয়টি নিয়ে আমি আমাদের ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হাওলাদারের কাছে বললে তিনি বিষয়টি নিয়ে শালিস মিমাংসা করার কথা বলেন। তাৎক্ষণিক সংবাদকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে তথ্য সংগ্রহ করতে ছুটে গেলে স্থানীয় শোয়াইব মেডিসিন কর্নার এর মালিক জামাল শিকদার অভিযুক্তকারী মাহিমের পক্ষ নিয়ে সংবাদকর্মীদের ম্যানেজ করা চেষ্টা চালায়। কিন্তু তার চেষ্টা ব্যর্থ হয়ে যায়। তবে স্থানীয় সূত্রে জানা গেছে স্থানীয় একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধাপাচাপা দেওয়ার চেষ্টা চালায় এক সপ্তাহ ধরে। ধর্ষন চেষ্টার শিকার শিশুটি বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওয়ার্ডে ভর্তি রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকতা কোতয়ালী মডেল থানার এস আই মোস্তাফিজুর রহমান বলেন , ৬ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার একটি মামলা হয়েছে। মামলা নং-৫। তিনি আরো বলেন অভিযুক্ত মাদ্রাসার ছাত্র মহিমকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করে বরিশাল কোতয়ালী থানার ওসি তদন্ত লোকমান হোসেন বলেন, শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, ধর্ষনের চেষ্টাকারী অভিযুক্ত মাদ্রাসার ছাত্রকে আটক করা হয়েছে। তিনি বলেন আমাদের তদন্ত চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া