মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ ও ধার্মীক- এ্যাড. মোঃ আসাদুজ্জামান দূর্জয়
প্রকাশ: ১৩ অক্টোবর, ২০১৯, ১:০২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ ও ধার্মীক- এ্যাড. মোঃ আসাদুজ্জামান দূর্জয়

সঞ্জিব দাস,গলাচিপা, পটুয়াখালীঃ

পটুয়াখালীর গলাচিপা উপজলা আমখলা ইউনিয়নের বউ বাজার এলাকায় ১২ অক্টোবর রবিবার বিকেল সারে পাঁচটার সময় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও প্রতিষ্ঠাতা এ্যাড. আসাদুজ্জামান দূর্জয় এক পথ সভায় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ ও ধার্মীক বলে জনসাধারণের মাঝে উপস্থাপন করেন। একই দিনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হাওলাদারের আয়োজনে এবং বীর মুক্তিযোদ্ধা গলাম মাওলা রহিম হাওলাদারের সভাপতিত্বে আমখোলা ইউনিয়নে এক বউ বাজারে এক পথ সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি দূর্জয় বলেন, বর্তমান সরকারে উন্নয়নের ধারা বাধা গ্রস্থ ও জনসাধারণের ভাবমুর্তী ক্ষুণ্যকরার এক গভীর সরযন্ত্র চলছে, তবে এ সরযন্ত্র মোকাবেলা করার জন্য বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ টেকনাফ থেকে তেতুলীয়া জনসচেতনাতা লক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। তিনি আরো বলেন, স্বাধীনতার অপশক্তি যতই চক্রান্ত করুক, যতো দিন শেখ হাসিনার কাছে থাকবে বাংলাদেশ, পথ হারাবেনা বাংলাদেশ। কারণ তিনি অত্যান্ত সৎ ও ধার্মীক এবং নিস্বন্দেহে দেশ প্রেমী।

তাই দেশের উন্নায়নকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এসময়ে প্রধান অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি এ্যাড. আসাদুজ্জামান দূর্জয়, বিশেষ অতিথি যুগ্ম- সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ শাহিন আলম, সাংগঠনিক সম্পাদক – কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ খোকন বেপারী, সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র কেন্দ্রীয় কমিটির মুহাম্মদ আলমঙ্গীর খন্দকার, বরিশাল জেলার সভাপতি মোঃ কামাল হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোঃ রহিম হাওলাদার মোল্লা সহ গলাচিপা উপজেলার শ্রমীলীগ নেতা ও মোটর সাঈকেল সমিতির সভাপতি মোঃ জিহাদ হাওলাদার প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া