রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



নোরার ছবি পোস্ট করে ক্ষোভ ঝাড়লেন সিদ্দিক
প্রকাশ: ২৪ নভেম্বর, ২০২২, ৯:২১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নোরার ছবি পোস্ট করে ক্ষোভ ঝাড়লেন সিদ্দিক

শত বাধা পেরিয়ে ঢাকায় এসেছিলেন বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন তিনি। সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বেশ কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন নোরা। তবে বিষয়টিকে মোটেও ভালোভাবে দেখছেন না ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে খোলামেলা আলোচনা করেন এ অভিনেতা। এবার তিনি এক শ্রেণির আয়োজকদের ওপর ক্ষোভ ঝেড়েছেন, যারা বিভিন্ন অনুষ্ঠানে পুরস্কার তুলে দিতে বিদেশি শিল্পীদের নিয়ে আসেন।

সিদ্দিক লিখেছেন, মিডিয়ার কার্যকলাপগুলো কোথায় যাচ্ছে, একবার ভেবে দেখেছেন? আমরা যারা মিডিয়ায় কাজ করি, তারা আসলে দিনশেষে সম্মাননা চাই, সম্মান চাই। কিন্তু খেয়াল করে দেখেন, চাকরিজীবীরা পেনশন পায়, কিন্তু মিডিয়ার সাথে জড়িত ব্যক্তিরা শেষ বয়সে কিছুই পায় না। শুধু পায়, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে চিকিৎসার টাকা এবং তার ছবি। এটা নিয়ে আমি একাধিকবার প্রতিবাদ করেছি বা করব, যতদিন বেঁচে আছি ততদিন।

খানিকটা ক্ষোভের সুরে তিনি লেখেন, একটা নতুন ধারা যোগ হয়েছে। যে যার চ্যানেলের শিল্পীদেরকে তার কাজ ভালো বলেই সম্মানিত করা শুরু করেছে। নিজের ঘরে নিজেই শ্রেষ্ঠ। এতে ঘরে ঘরে শিল্পী এবং গুণী শিল্পীর অভাব পড়বে না এদেশে। এখানেই শেষ নয়, আরও নতুন করে আরেকটা বিষয় নিয়ে প্রতিবাদ করতে চাই, সম্মাননা। আমাদের দেশের সম্মাননার অবস্থা এমন হয়েছে যে, বড় বড় তথাকথিত গুণী ব্যবসায়ীদেরকে সম্মাননা দিতে নিয়ে আসা হয় বিদেশ থেকে অর্ধ উলঙ্গ নায়িকাদেরকে। অথচ তাদের সম্মাননা নেওয়ার কথা দেশের বিজনেস আইডলদের কাছ থেকে। এই সমস্ত বিষয়গুলো কি ইঙ্গিত করে এটা আপনারা ভালো করে বুঝতে পারবেন। আমি কিছু বলতে চাই না, তবে না বলেও পারি না। আমি আমার অন্তরের অন্তস্থল থেকে এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

অভিনেতার ভাষ্য, আসুন আমরা সবাই মিলে যার যে কাজ তাই করি। তাহলেই সমাজ, দেশ এবং এই জাতি সুন্দরভাবে সে তার নিজস্ব পথ দেখতে পারবে। আল্লাহ পাক সবাইকে হেদায়েত দান করুন, আমিন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া