বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



পটুয়াখালীতে অপহরনের ২০ দিন পর স্কুলছাত্রী উদ্ধার ॥ আটক-১
প্রকাশ: ৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালীতে অপহরনের ২০ দিন পর   স্কুলছাত্রী উদ্ধার ॥ আটক-১

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীতে অপহরনের ২০ দিন পর ৯ সেপ্টেম্বর র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে সকাল আনুমানিক ১০টার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন সবুজ বাগ এলাকায় অভিযান পরিচালনা করে আবদুল হাই বিদ্যানিকেতন স্কুলের ৮ম শ্রেনী পড়–য়া ১৩ বছর বয়সী অপহৃত ছাত্রী কে উদ্ধার করে ।
ঘটনার বিবরনে জানা যায় যে উক্ত অপহৃত ভিকটিম গত ২০ আগষ্ট ২০১৯ তারিখ সকাল আনুমানিক সাড়ে ৯টার সময় নিজ বাড়ী হতে স্কুলে যাবার উদ্দেশ্য বের হলে পথিমধ্যে তার গৃহ শিক্ষক মোঃ মাসুদ রানা শুভ (২৬) পিতাঃ মোস্তফা হাওলাদার সাং কচাবুনিয়া ২নং ব্রিজ থানা পটুয়াখালী সদর জেলা পটুয়াখালী ও তার সহযোগী মোছাঃ আকলিমা বেগম (৪৫) স্বামী ঃ মৃতঃ ফারুক মৃধা সাং সবুজবাগ ১ম লেন, থানা পটুয়াখালী সদর জেলা পটুয়াখালী ভিকটিম কে অপহরনপূর্বক অজ্ঞাত স্থানে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

ভিকটিমকে অনেক খোজাখুজির পর কোথাও না পেয়ে ভিকটিমের মা বাদী হয়ে গত ২১ আগষ্ট ২০১৯ তারিখ পটুয়াখালী সদর থানায় একটি সাধারন ডায়রী করেন (পটুয়াখালী থানার জিডি নং ৮৮৬, তারিখ ২১-০৮-২০১৯) এবং অপহৃত ভিকটিম ্উদ্ধারে লিখিত ভাবে র‌্যাবের সহয়োগিতা কামনা করেন । অভিযোগের ভিত্তিতে পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্প কর্তৃক অভিযান চালিয়ে সবুজবাগ ১ম লেনে অবস্থিত মনু ফকিরের বাড়ীর ভাড়াটিয়া মোছাঃ আকলিমা বেগম (৪৫) স্বামী ঃ মৃতঃ ফারুক মৃধা এর ভাড়া বাসার একটি কক্ষ হতে উক্ত অপহৃত ভিকটিম কে উদ্ধার করা হয় । এ সময় মূল অপহরনকারী মোঃ মাসুদ রানা শুভ (২৬) পিতাঃ মোস্তফা হাওলাদার কৌশলে পালিয়ে যায়। অপহরনের সহায়তা কারী মোছাঃ আকলিমা বেগম (৪৫) কে ঘটনাস্থল হতে হাতে নাতে আটক করা হয় ।

আটক কৃত আসামী ও পলাতক আসামী দের বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরনপূর্বক ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করেন । আটককৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয় এবং পলাতক আসামী কে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া