রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ



নলছিটিতে গৃহবধু অপহৃত :মামলা দায়ের
প্রকাশ: ১৪ এপ্রিল, ২০২০, ১:০৫ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

নলছিটিতে গৃহবধু অপহৃত :মামলা দায়ের

 নলছিটি প্রতিনিধি :  তরুণী বধূকে অপহরণের অভিযোগে ঝালকাঠির নলছিটি থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং- ৯, তারিখ- ১১ এপ্রিল-২০২০।

মামলারে প্রধান আসামি তারেকুল ইসলাম তারেককে খুঁজছে পুলিশ। সে বরিশাল নগরীর শেরেবাংলা সড়কের আকবর মেম্বারের বাড়ির ভাড়াটিয়া আশ্রাব আলী হাওলাদার ও আনোয়ারা বেগম দম্পতির ছেলে।
অপহরণের শিকার প্রবাসীর স্ত্রী নলছিটির মোঃ ইউনুস ও বনফুল বেগম দম্পতির কন্যা।এ ঘটনায় নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। কিন্তু এরপরও মেয়ের সন্ধান না পেয়ে তারা র‌্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ করলে তাদের পরামর্শে নলছিটি থানায় মামলা দায়ের করেন। অপহরণকারী তারেকুল ইসলাম তারেককে ধরতে না পারলেও তার বাবা মামলার আসামি আশ্রাব আলী হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বাদী বনফুল বেগম সাংবাদিকদের জানান, গত ৭ এপ্রিল বিকাল ৩টায় নলছিটি থানার রায়পুর স্কুলের সামনে থেকে কেনাকাটা করার উদ্দেশ্যে কালিজিরা যাচ্ছিলেন তার মেয়ে। পথিমধ্যে অভিযুক্ত তারেকুল ইসলাম তারেক অতর্কিত এসে তার মেয়েকে জোর করে মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।
এ ঘটনায় পরের নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। কিন্তু এরপরও মেয়ের সন্ধান না পেয়ে তারা র‌্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ করলে তাদের পরামর্শে নলছিটি থানায় মামলা দায়ের করেন।
বনফুল বেগম জানান, অপহরণের সময় তার মেয়ের কাছে কেনাকাটার ৫০ হাজার নগদ টাকা এবং শরীরে তিন ভরি স্বর্ণালংকার ছিলো।
তিনি বলেন, আমার মেয়ে বেঁচে আছে না কি মরে গেছে কোনো খোঁজ পাচ্ছি না। প্রশাসন অনেক চেষ্টা করেও সন্ধান পাচ্ছে না। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই। যদি কেউ এই অপহরণকারীকে ধরিয়ে দিতে পারে তাহলে তাকে সম্মানজনক পুরস্কৃত করা হবে।
অপহরণকারীকে ধরিয়ে দিতে ০১৭৫২-৭০৪৩৩৮, ০১৮১৩-০১৩৩১৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন মেয়েকে দুশ্চিন্তায় থাকা মা বনফুল বেগম।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া