শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



দেনমোহরের টাকা পরিশোধের ভয়ে স্ত্রীকে হত্যা, অবশেষে স্বামী গ্রেপ্তার
প্রকাশ: ১৪ ডিসেম্বর, ২০২১, ৩:০০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

দেনমোহরের টাকা পরিশোধের ভয়ে স্ত্রীকে হত্যা, অবশেষে স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-বরিশাল রুটের কুয়াকাটা-২ লঞ্চের লষ্কর কেবিনে তরুণী হত্যার ঘটনায় অবশেষে গ্রেপ্তার হয়েছেন স্বামী মাসুদ (১৯)। গতকাল রোববার দিনগত রাতে র‌্যাবের একটি দল কক্সবাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

আজ সোমবার বিকেলে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গ্রেপ্তার মো. মাসুদের সঙ্গে ২০১৯ সালে শারমিনের মোবাইল ফোনে প্রেম হয়। পরে তারা দৈহিক সম্পর্কে জড়ান। এরপর শারমিন বিয়ের জন্য চাপ দিলে মাসুদ অস্বীকৃতি জানান। ফলে শারমিন মাসুদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। সেই মামলা থেকে রক্ষা পেতে ২০১৯ সালে শারমিনকে পাঁচ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন। বিয়ের পর মাসুদ বিভিন্ন নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন এবং শারমিনকে এড়িয়ে চলতে থাকেন। মাসুদ সম্পর্ক ছিন্ন করতে চাইলে শারমিন তার কাছে দেনমোহরের পাঁচ লাখ টাকা চান। তাই শারমিনকে হত্যার পরিকল্পনা করেন মাসুদ। এরই মধ্যে শারমিনের কাশি হলে হত্যার উদ্দেশ্যে মাসুদ ঢাকা থেকে কাশের ওষুধ, বিষ ও ঘুমের ওষুধ কেনেন। ড্রাইভিং লাইসেন্স করার কথা বলে পরিকল্পনা মোতাবেক গত বৃহস্পতিবার ঢাকা থেকে কুয়াকাটা-২ লঞ্চে বরিশাল রওনা দেন। নির্বিঘ্নে খুন করতে লঞ্চের লস্কর কেবিন ভাড়া করেন মাসুদ। লঞ্চে বসে রাত ১২টার দিকে শারমিনের কাশি শুরু হলে মাসুদ তাকে বিষমিশ্রিত কাশের ওষুধ খেতে দেন। ওষুধ খেয়ে অসুস্থবোধ করলে শারমিনকে বাকি বিষও জোর করে খাইয়ে দেন মাসুদ। তারপর তিনি কেবিনের দরজা বন্ধ করে বাইরে এসে লঞ্চের রেস্টুরেন্টে ভাত খান। ভাত খেয়ে ফের কেবিনের সামনে গিয়ে বিষমিশ্রিত কাশির ওষুধের বোতল পরে থাকতে দেখে তা নদীতে ফেলে দেন। কেবিনে প্রবেশ করে শারমিনকে তখনও জীবিত দেখতে পেয়ে ব্যাগ থেকে শার্ট বের করে গলায় ফাঁস দিয়ে মৃত্যু নিশ্চিত করেন। লঞ্চ থামলে দ্রুত নেমে গ্রামের বাড়ি ঝালকাঠি চলে যান অভিযুক্ত।

এ ঘটনার পর র‌্যাব লঞ্চের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযানে নামে। র‌্যাবের হাত থেকে রক্ষায় মাসুদ বরিশাল, মুন্সীগঞ্জ, ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও কক্সবাজার জেলায় আত্মগোপন করেন। গতকাল দিনগত রাতে তাকে কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে গ্রেপ্তার করা হয়।

মাসুদের বিরুদ্ধে বরিশালের কোতোয়ালি মডেল থানায় করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানায় র‌্যাব।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া