শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



জাতীয় পতাকা নিয়ে কটুক্তি করলেন গুলিশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম
প্রকাশ: ২৬ নভেম্বর, ২০১৯, ৭:০৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

জাতীয় পতাকা নিয়ে কটুক্তি করলেন গুলিশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম

পটুয়াখালী প্রতিনিধিঃ বরগুনা আমতলী উপজেলা গুলিশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে জাতীয় পতাকা উত্তোলন না করা এবং পতাকাকে কটুক্তি করার অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ২ নং গুলিশাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেনি, এছাড়াও অনেক নিয়ম বহির্ভুত কার্যক্রম চলছে।ট্যাগ অফিসার ছাড়া জনগনের মাঝে বিজিডি কার্ডের চাল বিতরন করছে একজন গ্রাম পুলিশ মোঃ শানু চৌকিদার।

অনিয়মের বিষয়ে অত্র এলাকার ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি প্রতিবেদকে বলেন, আমার পরিষদে কি করব না করব আমার ব্যাপার, রাস্টীয় আইন আমি তৈরী করি ,পতাকা উত্তোলন না করলে কিছু হয়না, পতাকা উত্তোলন করা একটা ফাইজলামি বিষয় হিসেবে গন্য করে রাস্টীয় আইকে তোয়াক্কা করেন না তিনি এবং পতাকা তার কাছে গুরুত্বপূর্ণ কোন বিষয় নয় বলে জানান। তবে মুঠোফোনের কথা শুনে এলাকাবাসী বলেন একজন চেয়ারম্যানের এরকম কথা বলা ঠিক হয়নি জাতীয় পতাকা উত্তোলন না করা রাস্টদ্রোহী অপরাধ বলে বিবেচিত হবে বলে মনে করেন। এব্যাপারে গ্রাম পুলিশ শানু চৌকিদার ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নাজমুল হাসান কে অবহিত করলে ঘটনাস্থানে উপস্থিত হয়ে তিনি বলেন, জাতীয় পতাকা উত্তোলন না করাটা রাস্টীয় আইনের বহির্ভূত কাজ এবং রাস্টীয় অপরাধ এবং চেয়ারম্যানের এমন রাস্ট বিরোধী বক্তব্য সত্যি আশ্চর্য ও দুঃখ জনক।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া