বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



আগৈলঝাড়ায় ইউএনও কার্যালয়ের সহকারীর বিরুদ্ধে উৎকোচ নেওয়ার অভিযোগ
প্রকাশ: ৫ জানুয়ারি, ২০২৩, ১১:২৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আগৈলঝাড়ায়  ইউএনও কার্যালয়ের সহকারীর বিরুদ্ধে উৎকোচ নেওয়ার অভিযোগ

বরিশালের আগৈলঝাড়ায় গ্রামপুলিশ (মহল্লাদার) সদস্যদের বেতনের টাকা থেকে উৎকোচ আদায়ের অভিযোগ পাওয়া গেছে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সনদ সহকারী সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় গ্রামপুলিশ সদস্যদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক গ্রামপুলিশ সদস্য জানান, ২০২২ সালের ১৩ অক্টোবর উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৬ জন গ্রামপুলিশ নিয়োগ দেওয়া হয়। নিয়োগের পর প্রথম দুই মাস ১০ দিনের বেতনের সাত হাজার ৫৪৮ টাকা বরাদ্দ পান তারা। বুধবার (৪ জানুয়ারি) বেতনের টাকা উত্তোলন করতে গেলে ইউএনও কার্যালয়ের সহকারী সিদ্দিকুর রহমান প্রত্যকের কাছ থেকে দেড় হাজার করে ২৪ হাজার টাকা উৎকোচ নেন। বিভিন্ন কাজের জন্য লোকজন গেলে তাদের কাছ থেকে টাকা নেওয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

উৎকোচ নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন অভিযুক্ত সিদ্দিকুর রহমান। তিনি বলেন, ‘গ্রামপুলিশ সদস্যদের প্রথম বেতন থেকে মন্ত্রণালয় ও ডিসি অফিসে মিষ্টি খাওয়ার জন্য ওই টাকা কেটে রাখা হয়েছে। পরে ইউএনও স্যারের নির্দেশে তাদের টাকা ফিরিয়ে দিয়েছি।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হোসেন বলেন, ঘটনাটি শোনার পরপরই গ্রামপুলিশ সদস্যদের প্রাপ্য টাকা ফিরিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে টাকা কেটে মিষ্টি খাওয়ার প্রশ্নেই ওঠে না। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পরবর্তী সময়ে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া