বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



৭ রানে ৫ উইকেট শিকার করে বুমরাহর রেকর্ড
প্রকাশ: ২৬ আগস্ট, ২০১৯, ৭:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

৭ রানে ৫ উইকেট শিকার করে বুমরাহর রেকর্ড

অনলাইন ডেস্ক: মাত্র ৭ রান খরচ করে ৫ উইকেট শিকারের রেকর্ড গড়েছেন যশপ্রিত বুমরাহ। ভারতীয় এই তারকা পেসার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টে বোলিংয়ে ঝড় তুলে রেকর্ড গড়েন।

ভারতীয় পেস বোলার হিসেবে এই প্রথম এমন নজির স্থাপন করলেন বুমরাহ। তার আগে কোনো ভারতীয় পেসার এত কম রানে টেস্টে পাঁচ উইকেট শিকারের নজির স্থাপন করতে পারেননি।

ক্যারিবিয়দের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে ধ্বস নামান বুমরাহ। ৮ ওভার বল করে ৪ মেডেনসহ ৭ রান দিয়ে তুলে নেন ৫টি উইকেট। এশিয়ার প্রথম কোনো বোলার হিসেবে চার দেশে (ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ) পাঁচ উইকেট নেয়ার অনন্য নজির গড়লেন ভারতীয় এ পেসার।

ম্যাচ শেষ বুমরাহ বলেন, আমার খুবই ভালো লাগছে। প্রত্যেকটা বলের জন্য আমি অনেক পরিশ্রম করেছি। আমি আগে ইনসুইং বোলিং করতাম। কিন্তু যত বেশি করে টেস্ট ম্যাচ খেলতে থাকি ততই আত্মবিশ্বাস পাই এবং আউটসুইং বোলিং করতে শুরু করি।

বুমরাহর রেকর্ডের ম্যাচে স্বাগতিক উইন্ডিজের বিপক্ষে ৩১৮ রানে জয় পায় ভারত। দলের হয়ে প্রথম ইনিংসে ৮১ রান সংগ্রহের পাশাপাশি দ্বিতীয় ইনিংসে ১০২ রান করে ম্যাচসেরার পুরস্কার জেতেন আজিঙ্কা রাহানে

 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া