শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



সিলেটে দুই মামলায় আসামি বিএনপির সাড়ে তিনশ’ নেতাকর্মী
প্রকাশ: ১৭ নভেম্বর, ২০২২, ১:৩৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

সিলেটে দুই মামলায় আসামি বিএনপির সাড়ে তিনশ’ নেতাকর্মী

সিলেট ব্যুরো

সিলেটে বিএনপির গণসমাবেশকে সামনে রেখে কেন্দ্র করে বিভিন্ন ঘটনায় ওসমানীনগর ও বিয়ানীবাজার থানায় করা পৃথক মামলায় দলের সাড়ে তিনশ’ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এ নিয়ে আজ বুধবার পর্যন্ত সিলেট বিভাগের বিভিন্ন থানায় ছয়টি মামলা করা হয়। বুধবার ও মঙ্গলবার রাতে পৃথক এ দুটি মামলা হয়েছে।

বুধবার ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে ভাঙচুর ও হামলার অভিযোগে মামলা করেন। মামলায় দয়ামীর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফখর উদ্দিন ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল্লাহ মিসবাহসহ ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০০ জনকে আসামি করা হয়েছে। ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন এসব তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার বিকেলে গোয়ালাবাজার এলাকায় প্রচারণা চালান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা। সমাবেশের লিফলেট বিতরণকালে তাঁর গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে। এ নিয়ে ছাত্রলীগের সঙ্গে ঝামেলা হয়। ওই ঘটনায় মামলা করেন যুবলীগের রিপন মিয়া। ওই ঘটনার সময় আটক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফয়সল আহমদ ও ছাত্রদল নেতা নুরুল ইসলামকে বুধবার এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে মঙ্গলবার বিকেলে বিয়ানীবাজার উপজেলায় বিএনপির প্রচারণার সময় হামলা করে ছাত্রলীগ। ওই সময় ভাঙচুরও করা হয়। একটি প্রাইভেটকার ভাঙচুরের অভিযোগে শহরের নভাগ এলাকার বাসিন্দা আব্দুল হাফিজ বিএনপির নেতাকমীদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় ৫০ জনকে আসামি করা হয়। এ মামলায় দুলাল আহমদ নামের এক বিএনপি কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া