রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ
প্রকাশ: ৪ অক্টোবর, ২০২৩, ৭:৫৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ

অনলাইন নিউজ পোর্টাল বরিশাল টাইমসে সাদিকপন্থী কামিল শ্রমিকদের রক্ত চুষে কোটিপতি (!) ,প্রতিমন্ত্রী -নতুন মেয়রের সান্নিধ্য পেতে দৌড়ঝাপ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।
প্রকাশিত সংবাদটি একটি কল্পকাহিনী ভিত্তিক হাস্যকর মনগড়া মিথ্যা তথ্য নির্ভর সংবাদ। সংবাদটির শুরু থেকে শেষ পর্যন্ত মিথ্যা, বানয়োট ও ভিত্তিহীন।

সংগঠনের বহিস্কৃত ও শৃংখল বিরোধী সদস্যদের বক্তব্যের সাথে বাস্তবতার কোন মিল নেই। বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন একটি বিধিবদ্ধ সু শৃংখল একটি সংগঠন। যা শ্রম অধিদপ্তর থেকে রেজিষ্ট্রশনকৃত।

সংগঠনের স্বার্থ ও আইন কানুন না মানার ফলে কতিপয় সদস্য বহিস্কৃত হয়েছে। বহিস্কৃত ও বহিরাগত কিছু লোক সংগঠনের বিরুদ্ধে অপপ্রচার করছে। বরিশাল টাইমসে প্রকাশিত সংবাদটি ষড়যন্ত্রের ধারাবাহিকতার একটি অংশ। বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন সব সময়ই শ্রমিকদের স্বার্থে ঐক্যবদ্ধ ছিল এবং আছে।

ইউনিয়নটি সুনামের সাথে কমিটি পরিচালনা করে আছে গঠনতন্ত্র অনুযায়ী। এখানে কারো কোন একক ক্ষমতা প্রকাশের সুযোগ নেই।
সংবাদে ইউনিয়নের সাধারন সম্পাদকের নামে যেসব তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পুর্ন একতরফা মিথ্যা ও মনগড়া কল্পকাহিনী। আমরা উক্ত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সাংবাদিকদের প্রতি বিনীত অনুরোধ সত্য প্রকাশের জন্য আমাদের দ্বার উম্মুক্ত।আসুন অনুসন্ধান করে সঠিক প্রতিবেদন প্রকাশ করুন ।আর ষড়যন্ত্রকারীদের মুখোশ উম্মোচন করুন সত্য সংবাদ প্রকাশ করে।

অপ প্রচার আর ষড়যন্ত্র করে একটি সু – শৃংখল ও ঐক্যবদ্ধ শ্রমিকদের সংগঠনের সুনাম নষ্ট করা যাবেনা। ষড়যন্ত্রকারীদের অপপ্রচার থেকে সকলকে সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
সকল শ্রমিকবৃন্দ ও কমিটির সকল সদস্যবৃন্দ।
বরিশাল বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন,বরিশাল।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া