রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



কে এই ইশরাত পায়েল?
প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

কে এই ইশরাত পায়েল?

প্রতিবেদক: খোলামেলা উপস্থাপনার জন্য বেশ আগে থেকেই পরিচিত উপস্থাপিকা ইশরাত পায়েল। সবসময় নেতিবাচক সমালোচনায় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। আর তারই ধারাবাহিকতায় সদ্য আলোচনায় এলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের নাম উচ্চারণ করে। বিতর্কিত এই উপস্থাপিকার অভিযোগ, মীর সাব্বির তাকে বুলিং করেছেন।

বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত বিউটি কনটেস্ট ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে উপস্থাপিকা ইশরাত পায়েল অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে ডাকেন। মঞ্চে দাঁড়িয়ে মীর সাব্বির জানান, তিনি প্রথম কোনো সুন্দরী প্রতিযোগিতার বিচারক হয়েছেন। উপস্থাপিকার কাছে জানতে চান, জীবনানন্দ দাশের বাড়ি কোথায়? ইশরাত পায়েল বলেন, নির্দিষ্ট করে জানি না। তবে এতটুকু জানি বরিশাল। তখন মীর সাব্বির তাকে ধন্যবাদ দেন।

তখন ইশরাত পায়েল বলেন, আপনার বরিশালের আঞ্চলিক ভাষায় নাটক খুবই জনপ্রিয়। ওই ভাষায় দুটি লাইনে ডায়ালগ শুনতে চাই! মীর সাব্বির বলেন, ওতটা মনে রাখতে পারি না। উপস্থাপিকার অনুরোধে তাৎক্ষণিক তার দিকে তাকিয়ে বরিশালের মীর সাব্বির বলেন, এই মাতারি তুমি এমন উদলা হইয়া দাঁড়ায়ে আছো কিল্লেইজ্ঞা? শুনে সঙ্গে সঙ্গে হেসে দেন উপস্থাপিকাসহ উপস্থিত অতিথিরাও।

 

তখন বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরে এটি নিয়ে সরব হন ওই উপস্থাপিকা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মীর সাব্বিরকে নিয়ে অভিযোগ তুলেছেন পায়েল। কিন্তু মীর সাব্বির বলছেন, এটি শ্রেফ বরিশালের আঞ্চলিক ভাষা, আপত্তিকর নয়।

এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্ন উঠেছে কে এই ইশরাত পায়েল? খোঁজ নিয়ে জানা গেছে, পায়েল মাধ্যমিক পাস করেছেন টাঙ্গাইলের বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে। উচ্চমাধ্যমিক পাস করেছেন শাহিন কলেজ টাঙ্গাইল থেকে। পরে হোটেল ম্যানেজমেন্টের ওপর ডিপ্লোমা করেছেন এশিয়া ইনস্টিটিউট অব সিঙ্গাপুর বিশ্ববিদ্যালয় থেকে। ২০১৫ সালে তিনি ‘মিস হেরিটেজ’ নির্বাচিত হন। তার পর থেকে মডেলিং ও উপস্থাপনা করছেন।

আরও জানা গেছে, খোলামেলা উপস্থাপিকা হিসেবে বেশ আগে থেকেই পরিচিত ইশরাত পায়েল। বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা পোশাক পরিহিত ছবি শেয়ার করে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে।

 

২০১৯ সালের ২৩ জানুয়ারি প্রেমিকার তোলা মার্কিন মুলুকের মহাসমুদ্রের বাহামা দীপপুঞ্জে কয়েকটি বিকিনি পরিহিত ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছিলেন পায়েল। সেসময় ছবিগুলো ঘিরে নানা আলোচনা, সমালোচনা ও বিতর্ক হয়।

সেসময় পায়েলের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম-বিয়ের খবরও রটে। যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের কথা জানা যায়। গুঞ্জন রয়েছে, ইতিমধ্যে আংটিও বদল করেছেন তারা। অনেক দিন ধরেই এই ব্যবসায়ীর সঙ্গে তার প্রেম রয়েছে। বয়ফ্রেন্ডের সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবিও তোলেন যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিয়ের কথাও শোনা যায়। যদিও প্রেমের বিষয়টি অবশ্য স্বীকার করেছিলেন পায়েল। জানিয়েছিলেন, বিয়ে করতে চলেছেন তারা। তবে শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়েছে কিনা তা জানা যায়নি।

মীর সাব্বিরকে কেন্দ্র করে ইশরাত পায়েলের আলোচনা নিয়ে নেটনাগরিকের অনেকেই বলছেন, মূলত এই উপস্থাপিকা আলোচনায় থাকার জন্য বিষয়টি নিয়ে জলঘোলা করছেন। কারণ শুরু থেকেই ইশরাত পায়েল বিতর্কিত। এসময় অনেকেই তার সমালোচনা করেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া