মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ



ইজতেমায় চুরি যাওয়া ৪৯ মুঠোফোন উদ্ধার, যুবক আটক
প্রকাশ: ১৬ জানুয়ারি, ২০২৩, ৯:০১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ইজতেমায় চুরি যাওয়া ৪৯ মুঠোফোন উদ্ধার, যুবক আটক

টঙ্গীর ইজতেমা ময়দান থেকে ৪৯টি মুঠোফোন চুরি করা যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার থেকে চুরি যাওয়া মুঠোফোনগুলো উদ্ধার করা হয়। সোমবার বগুড়ার শাহজাহানপুর থানার বড়পাথার এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে থানা পুলিশ। আটক যুবকের নাম সোহাগ হোসেন। তার বাড়ি শহরের চেলোপাড়া পকেটমারপট্টিতে। 

পুলিশ জানায়, টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমার প্রথম পর্বে অংশ নেয়া মুসল্লিদের পকেট থেকে কৌশলে ৪৯টি মুঠোফোন হাতিয়ে শাজাহানপুরে এসে আত্মগোপন করেন সোহাগ। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শাজাহানপুর থানা-পুলিশ অভিযান চালিয়ে সোহাগকে আটক করে এবং তাঁর জিম্মা থেকে ৪৯টি মুঠোফোন জব্দ করে। আটক তরুণের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া