শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



আর্জেন্টিনা জিতেছে তাই ফ্রিতে চুল-দাড়ি কেটে দিচ্ছেন সেই নরসুন্দর!
প্রকাশ: ২০ ডিসেম্বর, ২০২২, ৩:৫০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

আর্জেন্টিনা জিতেছে তাই ফ্রিতে চুল-দাড়ি কেটে দিচ্ছেন সেই নরসুন্দর!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা

২০১০ সাল থেকে আর্জেন্টিনার ভক্ত ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের বোয়াইলভীর এলাকার বাসিন্দা নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল। তার প্রিয় দল আর্জেন্টিনা ২০২২ সালের বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে এমন আশায় তিনি বাড়ি আর্জেন্টিনার রঙে সাজিয়ে তোলেন। 

নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল নাগেশ্বরী সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্র। তিনি পড়াশুনার পাশাপাশি নেওয়াশী বাজারে সেলুনের দোকানে কাজ করে বাবা-মাসহ তিন সদস্যের সংসার চালান। তার অনেক দিনের স্বপ্ন ছিল এবারের বিশ্বকাপ খেলা সময় তিনি তার বাড়ি আর্জেন্টিনার রঙে সাজিয়ে তুলবেন। স্বল্প আয়ের এই নরসুন্দর কষ্টে জমানো ৯ হাজার টাকা দিয়ে তার প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রদর্শন করতে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন বাড়ি। খেলা চলাকালীন আর্জেন্টিনার সমর্থকরা তার বাড়ি গিয়ে আর্জেন্টিনার রঙে রাঙিয়ে তোলা বাড়িটির ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোষ্ট দিয়ে আনন্দ উপভোগ করতেন। 

নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল বলেন, আমার বাড়ি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে তোলায় এলাকার শতশত আর্জেন্টিনার ভক্ত ও সমর্থকদের ভালোবাসা পেয়েছি। পাশাপাশি আমার দৃঢ় বিশ্বাস ছিল, আমার প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করবে। আর্জেন্টিনা বিশ্বকাপের ট্রফি অর্জন করায় আমার বিশ্বাস ও স্বপ্ন সার্থক হয়েছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আর্জেন্টিনার ভক্ত ও সমর্থক হয়ে থাকতে চাই। 

তিনি আরও বলেন, আমি প্রতিদিন গড়ে আমি সেলুনে কাজ করে ৫০০ থেকে ৭০০ টাকা আয় করি। তাই আমার প্রিয় দল আর্জেন্টিনা বিশ্বকাপ অর্জন করায় সোমবার আজকের দিনে শুধু মাত্র আর্জেন্টিনার সমর্থকদের জন্য চুল-দাড়ি কাটা ফ্রি।

একই গ্রামের আর্জেন্টিনার সমর্থক লকিবুল ইসলাম লতিফ ও সঞ্জয় পাল বলেন, তাদের গ্রামের আর্জেন্টিনার সমর্থক বেশি। অনেকেই বাড়িতে আর্জেন্টিনার পতাকা লাগালেও নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল বাড়িতে আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়ে আমাদের মত আর্জেন্টিনার সমর্থকদের মনে আনন্দ দিয়েছেন। সেই সঙ্গে আমাদের প্রিয় দল
 বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করায় সে আজ আমার মত আর্জেন্টিনার সমর্থকদের চুল-দাড়ি ফ্রিতে কেটে দিচ্ছেন। আমাদেরও ফ্রিতে চুল-দাড়ি কেটে দিয়েছেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া