শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



আমতলী পৌর মেয়রের পক্ষ থেকে পৌরসভার সকল মসজিদের ঈমাম, মুয়াজ্জিন ও হাফেজদের সম্মানী প্রদান
প্রকাশ: ১২ মে, ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আমতলী পৌর মেয়রের পক্ষ থেকে পৌরসভার সকল মসজিদের ঈমাম, মুয়াজ্জিন ও হাফেজদের সম্মানী প্রদান

আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার আমতলী উপজেলা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমানের পক্ষ থেকে পৌরসভার সকল মসজিদের ঈমাম, মুয়াজ্জিন ও কোরআনের হাফেজদের সাথে মতবিনিময় ও ঈদ উপহার প্রদান করা হয়েছে।

আজ (বুধবার) বেলা ৩টায় পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে পৌরসভার ৬০টি মসজিদের ঈমাম, মুয়াজ্জিন এবং ৪০ জন কোরআনের হাফেজদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাওঃ ওমর ফারুক জিহাদী, মাওঃ সিদ্দিকুর রহমান, মাওঃ রুহুল আমিন, মাওঃ মহিবুল্লাহ, মাওঃ আবু হানিফ, মাওঃ আবুল হাসান প্রমুখ। মতবিনিময় সভা শেষে পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের পক্ষ থেকে মসজিদের ঈমামকে, মুয়াজ্জিন ও হাফেজদের সম্মানী ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। প্রতিটি মসজিদের ঈমামকে নগদ ২ হাজার এবং মুয়াজ্জিন ও কোরআনের হাফেজদের ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ূ কামনা জন্য বিশেষ দোয়া ও মহামারী করোনাভাইরাস থেকে বিশ্বের সকল মানুষ যাতে হেফাজতে থাকতে পারে তার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওঃ মোঃ ওমর ফারুক জিহাদী।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও পৌরসভার সকল মসজিদের সম্মানিত ঈমাম, মুয়াজ্জিন ও কোরআনের হাফেজদের সম্মানী ও ঈদ উপহার নগদ টাকা প্রদান করেছি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া