রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



৭১’র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল – আমির হোসেন আমু এমপি
প্রকাশ: ১৮ আগস্ট, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

৭১’র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল – আমির হোসেন আমু এমপি

মিলন কান্তি দাস, নলছিটি,(ঝালকাঠি):

নলছিটিতে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতথি হিসেবে১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামী লীগ’র অন্যতম উপদেষ্টা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু বলেন ৭১’র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল।
১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় নলছিটি সরকারি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে
উপজেলা আ’লীগের আয়োজনে শোক সভায় সভাপতিত্বে করেন নলছিটি উপজেলা আ’লীগের সভাপতি ও নলছিটি পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী। অনুষ্ঠিত এ শোক বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রসাশক সর্দার মোহম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান,সহ সভাপতি ও নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান, সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান, জেলা আ’লীগের অন্যতম সদস্য ব্যারিস্টার সুমাইয়া, পৌর আ’লীগের সভাপতি ডাক্তার এস্কেন্দার আলী খান সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শোক সভায় প্রধান অতিথি বলেন জিয়াউল রহমান মুক্তিযোদ্ধার সার্টিফিকেট লাগিয়ে সারে এগারো হাজার মানবতা বিরোধীদের ক্ষমা করে দিয়েছিলো। তিনি ইনডেমেনিটি বিল করে খুনিদের রক্ষা করেছিলেন। আজ সারা বিশ্ব অর্থনৈতিক ভাবে হুমকির সম্মুখীন। এ সমস্যা মোকাবেলা করতে মাননীয় প্রধানমন্ত্রী পদক্ষেপ গ্রহণ করেছেন। কিছু অসাধু ব্যবসায়ী হঠাৎ করেই জিনিসপত্রের দাম বাড়িয়ে দেশে একটা অস্থিতিশীল করেতে চাচ্ছে। আজ সারা বিশ্ব এ সমস্যার মূখে। আগামী এক দেড় মাসের মধ্যেই এ বৈশ্বিক সমস্যার সমাধান হবে। তিনি বলেন দেশে যারা নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন এবং নলছিটি উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোহম্মদ জলিলুর রহমান আকন্দ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া