শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন নীরব
প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১:২১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন নীরব

বাবার শেষ ইচ্ছা পূরণ করতে গিয়ে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন গাজীপুরের এক চিকিৎসক।

বুধবার বিকালে কয়েকজন স্বজনকে নিয়ে বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টারে উড়ে শহরের শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন ডা. ইফতেখার আহমেদ নীরব।

এসময় এলাকার উৎসুক জনতা বর ডা. ইফতেখার আহমেদ নীরবকে এবং হেলিকপ্টার দেখতে স্টেডিয়ামে ভিড় জমান।পুলিশ এ সময় সেখানে গিয়ে নিরাপত্তা প্রদান করে।

গাজীপুর মহানগরীর গাছা থানার উত্তর খাইলকৈর (বটতলা) এলাকার আজিজুর রহমানের ছেলে ডা. ইফতেখার আহমেদ। তিনি কিশোরগঞ্জের বাজিতপুরে জহিরুল ইসলাম মেডিকেলের চিকিৎসক। কনে মীম আক্তারও পেশায় একজন চিকিৎসক। তিনি গাজীপুর শহরের হাজীবাগ এলাকার বাসিন্দা এবং সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন।

বরের চাচা মো. শাহজাহান জানান, ২০২০ সালে মারা যান বর ডা. ইফতেখার আহমেদের বাবা।মৃত্যুর আগে তার ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে ছেলেকে বিয়ে করাবেন।

ইফতেখারের সঙ্গে গাজীপুর শহরের হাজীবাগ এলাকার মীম আক্তারের বিয়ে ঠিক হয়। বর কনে দু’জনই পেশায় চিকিৎসক। বুধবার ছিল তাদের বিয়ের অনুষ্ঠান।

বাবার শেষ ইচ্ছা পুরণ করতে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টার জন্য বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টার ১ লাখ ৩০ হাজার টাকায় ভাড়া করেন ডা. ইফতেখার আহমেদ।

তিনি কয়েকজন স্বজনকে নিয়ে বাড়ির পাশের গাছা থানার খাইলকৈর বটতলা থেকে হেলিকপ্টারে চড়ে ৭/৮ কিলোমিটার দূরের গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন। এসময় কনে পক্ষের লোকজন তাদেরকে অভ্যর্থনা জানান।

জিএমপি’র সদর থানার এসআই মোশারফ হোসেন জানান, স্টেডিয়ামে হেলিকপ্টার অবতরণের পর বর ও তার স্বজনেরা ব্যক্তিগত গাড়িতে চড়ে কনের বাড়িতে যান। পরে বিকেল সাড়ে ৫টায় নব দম্পতিকে নিয়ে হেলিকপ্টারটি ওই স্টেডিয়াম থেকে পুনরায় বরের বাসার উদ্দেশ্যে চলে যায়।

বিসিএল এভিয়েশনের হেলিকপ্টারের পাইলট ক্যাপ্টেন তাজ উদ্দিন জানান, ভাড়ার বিষয়টি আমার জানা নাই। তবে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত হেলিকপ্টারটি ভাড়া নেয়া হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া