শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



হিজলা ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
প্রকাশ: ২৩ এপ্রিল, ২০২২, ৩:০৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

হিজলা ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

হিজলা প্রতিনিধি:

বরিশালের হিজলা উপজেলার থানা সংলগ্ন খুন্না বাজারে ব্যবসায়ীর দোকানে হামলা ভাংচুর লুটপাটের ঘটনা ঘটছে।জানা যায় শুক্রবার বিকাল সাড়ে ৫ টার সময় উপজেলার বরজালিয়া ইউনিয়নের খুন্না বাজারে তারেক সুজ এন্ড কসমেটিকস এর মালিকের উপর হামলা দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।এ ঘটনায় ব্যবসায়ী তারেক খান জানায় গতকাল বিকালে তার দোকানে পার্শ্ববর্তি গ্রামের রিপন বেপারী জুতা ক্রয় করতে আসে।তখন তার সাথে জুতা বিক্রি নিয়ে কথার কাটাকাটি হয়।পরে রিপন বেপারী দোকান থেকে বের হয়ে তার স্ত্রী ইউপি সদস্য শিল্পী বেগম সহ ১৫/২০ ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এ হামলা চালায়।এ ঘটনার পরের দিন শনিবার পর্যন্ত হামলা কারীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা না নেওয়া ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

তাই শনিবার সকাল ৯ টার দিকে খুন্না বাজারের সকল ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিবাদ সভা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করে।এ সময় ব্যবসায়ীরা মানববন্ধনে ঘোষনা করে বলেন এ হামলা কারীদের যদি আইনের আওতায় আনা না হয়।তবে পরবর্তিতে বড় ধরনের কর্মসূচী দেওয়া হবে। পরে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া হামলা ভাংচুর লুটপাটের দোকান পরিদর্শন করে।এবং তিনি সকল ব্যবসায়ীদের উদেশ্য বলেন প্রশাসন এ হামলার সৃষ্ট তদন্ত করে ব্যবস্থা নিবে।তাই সকল ব্যবসায়ীদের শান্ত করে অপরাধীর বিচারের আশ্বাস দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলতে বলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া