শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



স্বরূপকাঠিতে বিতর্কিত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন : নেতাকর্মীদের ক্ষোপ
প্রকাশ: ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

স্বরূপকাঠিতে বিতর্কিত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন : নেতাকর্মীদের ক্ষোপ

স্বরূপকাঠি প্রতিনিধি : পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগ থেকে বহিস্কৃত সাংগঠিক সম্পাদক অনুজিত শাহাকে নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এই নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সম্প্রতি স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমু বিতর্কিত ছাত্রলীগ নেতা মদ নিয়ে বরিশালে আটক হওয়া বহিস্কৃত অনুজিত শাহার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন।

এর আগে উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৪ আগস্ট স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগ থেকে সাংগঠিক সম্পাদক অনুজিত শাহাকে সাময়িক বহিস্কার ও কেন স্থায়ী বহিস্কার করা হবে না তা ৭ দিনের মধ্যে কারণ দর্শাণোর নির্দেশ দেয়া হয়েছিলো। কিন্তু তার পরিপেক্ষিতে পরবর্তিতে কার্যকর ভূমিকা না নেয়ায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

এব্যাপরে উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় বলেন, আমরাতো কোন পদপদবি উল্লেখ করিনি। তবে পরে ভূল স্বিকার করেন এই নেতা। তিনি বলেন, তারা জেল থেকে বেরিয়ে এখনো কোন কারন দর্শায়নি।

সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমুকে ফোন দিলে তিনি বলেন, তারা এখনো কারণ দর্শায়নি আমরা কি করবো। আর জন্মদিনে পোষ্ট দিতেই পারি। পরে তিনি কৌশলে বিষয়টি এড়িয়ে যান।

একটি সূত্র বলছে, অনুজিত শাহা উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমুর শেল্টারেই সকল অপকর্ম করে যাচ্ছে। এমনকি মাদক ক্রয় বিক্রিতেও প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করে আসছে উপজেলা ছাত্রলীগের দুই শীর্ষ নেতা।

উল্লেখ্য, গত শনিবার (২৪ আগস্ট ) ভোরে পিরোজপুরের স্বরুপকাঠি ছাত্রলীগের ছয় নেতাকর্মী মদসহ বরিশাল পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে।তাদের মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন মাদবপাশা গ্রাম থেকে গ্রেপ্তার করে বমিানবন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে স্বরুপকাঠি উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি প্রশন্ত দাস (২২), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুজিৎ সাহা (২৩) এবং স্বরুপকাঠি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল সাহা (২৩)। বাকি তিনজন সুজন দাস (২০) দেবদাস (৩৩) এবং অরুন শীল (২০) ছাত্রলীগের কর্মী। তাদের সকলের বাড়ি স্বরুপকাঠি উপজেলা ও পৌরসভায় বিভিন্ন এলাকায়।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে পরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া