শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



সপ্তম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার মামলায় অষ্টম শ্রেণীর ছাত্র গ্রেফতার
প্রকাশ: ১৭ মে, ২০২০, ৮:৫০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

সপ্তম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার মামলায় অষ্টম শ্রেণীর ছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরের নাজিরপুরে ধর্ষনের চেষ্টার মামলায় মোঃ আনিস শেখ (১৫) নামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই স্কুল ছাত্র উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের রব শেখের পুত্র ও স্থানীয় হোগলাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। বরিবার (১৭ মে) দুপুরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।থানা পুলিশ, মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই স্কুল ছাত্র গত শুক্রবার রাতে একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষনের চেষ্টায় তার জামা-কাপড় ছিড়ে ফেলে। এ সময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে তার মা এগিয়ে এলে ওই স্কুল ছাত্র দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রবিবার (১৭ মে) সকালে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
ওই স্কুল ছাত্রীর পিতা জানান, তিনি (পিতা) শ্বশুড় বাড়িতে বেড়াতে যান এবং গত শুক্রবার (১৫মে) রাতে তার স্ত্রী পাশের ঘরে এশার নামাজ পড়তে যান। এ সময় তার কন্যা তাদের ঘরে পিছনের রুমে ঘুমে ছিলো। এ সময় ঘরের দরজা খোলা পেয়ে ওই স্কুল ছাত্র ঘরে ঢুকে তার কন্যাকে ধর্ষনের চেষ্টা করে ও তার গায়ের জামা-কাপড় ছিড়ে ফেলে। এ সময় তার কন্যা চিৎকারে তার মা (স্ত্রী) এগিয়ে আসলে স্কুল ছাত্র পালিয়ে যায়। ওই রাতে বিষয়টি স্কুল ছাত্রীর মা স্থানীয় গ্রাম পুলিশ লতিফ দফাদারকে জানালে তিনি স্কুল ছাত্রকে ডেকে এনে ১০টি জুতার পিটুনি ও ৫ হাজার টাকা জরিমানা করেন। এ বিচারে স্কুল ছাত্রীর পিতা সন্তোষ প্রকাশ না করে রবিবার (১৭মে) সকালে থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশের অফিসার-ইন-চার্জ মোঃ মুনিরুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রীর পিতার দেয়া অভিযোগের পর ধর্ষনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া