রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



যুব মহিলা লীগের ১৬৩ সদস্যের কমিটি ঘোষণা
প্রকাশ: ১৭ জুলাই, ২০২৩, ১:৫৯ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

যুব মহিলা লীগের ১৬৩ সদস্যের কমিটি ঘোষণা

যুব মহিলা লীগের ১৬৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১৬ জুলাই) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুমোদনের পর এই কমিটি ঘোষণা করা হয়। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ওবায়দুল কাদের ১৬৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে অনুমোদন দেন।

এর আগে, গত বছরের ১৫ ডিসেম্বর সম্মেলনের মধ্য দিয়ে যুব মহিলা লীগের সভাপতি হিসেবে আলেয়া সারোয়ার ডেইজী এবং শারমিন সুলতানা লিলিকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।
কমিটিতে ২১ জনকে সহসভাপতি করা হয়েছে। তারা হলেন- জেসমিন শামীমা নিঝুম (ইডেন কলেজ), শারমিন জাহান মেরী (জবি) শামীমা চৌধুরী বিথী (ইডেন কলেজ) অ্যাডভোকেট খোদেজা নাছরীন (এলএলএম), আশরাফুন্নেছা পারুল (ইডেন কলেজ), সেলিনা রহমান (স্নাতক), সৈয়দা মোনালিসা নাদিরা পারভীন লাকী (গার্হস্থ্য অর্থনীতি কলেজ), শামীমা আক্তার দোলা (ঢাবি), সালমা ভূঁইয়া চায়না সীমা ইসলাম (ঢাবি শিক্ষক), জাকিয়া সৃজনী শিউলী (গার্হস্থ্য অর্থনীতি কলেজ) শাহানাজ মতিন ঘূর্নী (বদরুন্নেসা কলেজ), আসমা আক্তার রুনা রাশেদা পারভীন মনি, মির্জা রাফিয়া আক্তার (বিএল), বীণা চৌধুরী মিতু, আক্তার নাজমা বেগম রত্না, মেহের নাজ আক্তার নাহিদা, শামীমা আরা নিগার (বদরুন্নেসা কলেজ)।

কমিটিতে আট যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- জেসমিন আক্তার নীপা (ইডেন কলেজ), বিউটি কানিজ (লালমাটিয়া কলেজ), রাবেয়া শহীদ কামরুন্নাহার সুমি (বিএম কলেজ), তানিয়া সুলতানা হ্যাপি (ইডেন কলেজ), তানিয়া হক শোভা (ইডেন কলেজ), নিলুফার ইয়াসমিন শম্পা, উছমিন আরা বেলী।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন- নিলুফার ইয়াসমীন নীলু , জাকিয়া জামান নীপা (ঢাবি), ইসরাত জাহান অর্চি (ইডেন কলেজ), মাসুমা আক্তার পলি (গার্হস্থ্য অর্থনীতি কলেজ), ফারহানা আক্তার সুমী (রাবি), ইশাত কাশফিয়া ইলা (ঢাবি), জান্নাতারা জান্নাত (ইডেন কলেজ), নিলুফার ইয়াসমিন ইতি।

এ ছাড়াও বিভিন্ন সম্পাদক ও সহ-সম্পাদক পদে ৪২ জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহানা আক্তার আশা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেরুন্নেসা উত্তরা, দপ্তর সম্পাদক সাবরিনা ইতি (ঢাবি), সহ-দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস (এমএসসি), অর্থ সম্পাদক তাছলিমা আক্তার (ইডেন কলেজ), সহ-অর্থ সম্পাদক সঙ্গিদা নাইম, শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক সামশাদ নওরিন (ঢাবি শিক্ষক), সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক নাজনীন নাহার বিপা, আইনবিষয়ক সম্পাদক পারভিন চাঁদ মিশু (ইডেন কলেজ), সহ-আইনবিষয়ক সম্পাদক জেসমিন আক্তার জোনাকী, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক সুরাইয়া খানম লিলি, সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ইফরাত জাহান ইতি (ইডেন কলেজ), ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক লাভলী সুলতানা, সহ-ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক মীর জেনিয়া শাখাওয়াত, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নুসরাত জাহান নূপুর (ঢাবি), সহ-বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক তন্নী ইসলাম পাখি, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক নাছিমা আক্তার হ্যাপি, সহ-সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক মীম মানতাসা (জাবি), স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আকলিমা আক্তার এশা।

সহ-স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক নাদিয়া আক্তার (তিতুমীর কলেজ), তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ফারজানা আক্তার সূর্পনা (গার্হস্থ্য অর্থনীতি), সহ-তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক নাসিমা আক্তার (ইডেন কলেজ), জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক পাপিয়া ইসলাম রূপু (গার্হস্থ্য অর্থনীতি কলেজ), সহ-জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক লায়লা হোসেন, ক্রীড়াবিষয়ক সম্পাদক নাজনীন সুলতানা নাজু, সহ-ক্রীড়াবিষয়ক সম্পাদক, মোছা. রাবেয়া খাতুন, পরিবেশবিষয়ক সম্পাদক নিপু ইসলাম তন্বী (ঢাবি), সহ-পরিবেশবিষয়ক সম্পাদক রাশিদা আক্তার, যুব মহিলা কল্যাণবিষয়ক সম্পাদক কাজী তানবিন হক অরিন, সহ-যুব মহিলা কল্যাণবিষয়ক সম্পাদক পারুল আক্তার, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আঞ্জুমারা অনু, সহ-কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক, নিষাদ সাদিয়া খান মিলি (ইডেন কলেজ), শ্রমবিষয়ক সম্পাদক ফরিদা আক্তার, সহ-শ্রমবিষয়ক সম্পাদক পারুল আক্তার মল্লিক, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক জেসমিন আরা রুমা, সহ-মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক তানিয়া আঞ্জুমান্দ ববি (বিএ), ধর্মবিষয়ক সম্পাদক সাবিহা সোভা, সহ-ধর্মবিষয়ক সম্পাদক বিথী ইয়াসমিন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ইসরাত জাহান নিপা, সহ-শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ফারজানা লিজা (বদরুন্নেসা কলেজ), অটিজমবিষয়ক সম্পাদক তাপসী রানী কর্মকার, সহ-অটিজমবিষয়ক সম্পাদক ফাহমিদা ইয়াসমিন বীথি (ইডেন কলেজ)। এছাড়া সদস্য পদে রাখা হয়েছে ৮২ জনকে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া