মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



মঠবাড়িয়ায় বাবাকে কুপিয়ে হত্যা
প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৮ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মঠবাড়িয়ায়  বাবাকে কুপিয়ে হত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

মঠবাড়িয়ায় মোবাইল ফোন নিয়ে ছেলের সঙ্গে ঝগড়ার জের ধরে বাবাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ২টার দিকে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার চালিতাবুনিয়া এলাকায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহত আমিরুল ইসলাম হাওলাদার (৪২) উপজেলার চালিতাবুনিয় গ্রামের মোকসেদ আলী হাওলাদারের ছেলে। তিনি দুই সন্তানের পিতা।

এ ঘটনায় সন্দেহভাজন চালিতাবুনিয়া গ্রামের হায়দার পঞ্চায়েত (৫০), তার ছেলে কলেজছাত্র তাহসিন আরবি (১৮), একই গ্রামের কুয়েত প্রবাসী মাহাবুবুর রহমানের ছেলে নিরাজ মাহামুদ (১৭), রাজমিস্ত্রি ইউনুসের ছেলে মো. হোসাইনকে (১৭) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, চালিতাবুনিয়া দীনিয়া দাখিল মাদ্রাসা মাঠে মঙ্গলবার রাতে ওয়াজ মাহাফিল শুনতে যান আমিরুল। মাহাফিল শেষে রাত ২টার দিকে তিনি বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় দেলোয়ার হোসেনের বাড়ির সামনে সড়কে পৌঁছলে ওতপেতে থাকা একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। এরপর দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। আমিরুলের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার কিছুক্ষণ পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে গ্রামবাসীর খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আমিরুলের বড় ভাই অলিউল ইসলাম খোকন অভিযোগ করে বলেন, আমিরুল ইসলাম ৭-৮ বছর আগে প্রবাস জীবন শেষে বাড়িতে এসে বসবাস শুরু করে। এলাকার হায়দার পঞ্চায়েতের ছেলে তাহসিন আরবির সঙ্গে আমিরুলের ছেলে তরিকুল ইসলামের একমাস আগে মোবাইল ফোন নিয়ে মারামারির ঘটনা ঘটে। এছাড়া পাশের বাড়ির সৌদি প্রবাসীর মেয়েকে তাহসিন বিয়ে করতে চায়। পরে আমিরুল ওই মেয়েকে তার ভাগ্নের সঙ্গে বিয়ে দেন। এসব ঘটনার জেরে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সম্প্রতি তাহসিন আরবি ফেসবুক পেজে হুমকি দিয়ে একটি পোস্টও দেয়।

মঠবাড়িয়া থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, গভীর রাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া