শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ



বেশি ভাড়া এড়াতে নিজের সন্তানকে বিমানবন্দরে রেখেই ফ্লাইট ধরতে গেলেন দম্পতি
প্রকাশ: ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বেশি ভাড়া এড়াতে নিজের সন্তানকে বিমানবন্দরে রেখেই ফ্লাইট ধরতে গেলেন দম্পতি

ইসরায়েলি বিমানবন্দরের এয়ারলাইন কর্মীরা এক দম্পতির ক্রিয়াকলাপ দেখে হতবাক হয়ে গিয়েছেন। তাদের সন্তানের জন্য আলাদা টিকিট কেনার বিষয়ে মতবিরোধের পরে বিমানবন্দরের চেক-ইন ডেস্কে কোলের শিশুকে ফেলে রেখে চলে যান তারা। তেল আবিবের বেন-গুরিয়ন বিমানবন্দরের রায়ানএয়ারডেস্কে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সংবাদ আউটলেট KAN জানিয়েছে যে দম্পতি বেলজিয়ান পাসপোর্টে ব্রাসেলসে যাচ্ছিল, যখন তারা জানতে পারে যে তাদের সন্তানের আসনের জন্যও অর্থ প্রদান করতে হবে। রায়ানএয়ার জানিয়েছে, এই দম্পতি সন্তানের টিকিটের জন্য অগ্রিম অর্থ প্রদান করেননি। বিমানবন্দরের কর্মীরা স্থানীয় প্রেসকে জানিয়েছেন যে তারা তাদের সন্তানকে সাতপাঁচ না ভেবেই ডেস্কের কাছে বেবি স্ট্রলারে রেখে পাসপোর্ট নিয়ে চলে যান। একজন কর্মচারী স্থানীয় নিউজ সোর্স K12 কে বলেছেন: “আমরা এর আগে এরকম ঘটনা কখনো দেখিনি। আমরা যা দেখছিলাম তা বিশ্বাস করতে পারছিলাম না।” ইসরায়েল বিমানবন্দর কর্তৃপক্ষের মতে, এই দম্পতি ব্রাসেলসে তাদের ফ্লাইটের জন্য দেরিতে পৌঁছেছিলেন এবং তাদের শিশুকে নিয়ে বিমানবন্দরের নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে যাবার সময় বেশ উদ্বিগ্ন ছিলেন বলে মনে হয়েছিলো। রায়ানএয়ারের একজন মুখপাত্র বলেছেন: ”বেন গুরিয়ন বিমানবন্দরের চেক-ইন এজেন্ট বিমানবন্দর নিরাপত্তার সাথে যোগাযোগ করে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় পুলিশের হাতে তুলে দেয় ”। এই ঘটনা আগেও একাধিকবার ঘটেছে।
বিজ্ঞাপন
অক্টোবরে, ফ্লোরিডায় একজন ৬২ বছর বয়সী ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল যখন জানা গিয়েছিলো যে তিনি প্রায় দুই বছর বয়সী একটি শিশুকে ডেটোনা বিমানবন্দরে লক করা ভাড়া গাড়ির পিছনে ফেলে রেখে গিয়েছিলেন। ২০১৯ সালে, একজন মা তার শিশুকে বিমানবন্দরে রেখে যাওয়ার পরে সৌদি আরবের একটি ফ্লাইটকে তার প্রস্থান পয়েন্টে ফিরে যেতে হয়েছিল। কুয়ালালামপুরগামী সৌদিয়া ফ্লাইট জেদ্দা থেকে যাত্রা করেছিল, কিন্তু একজন যাত্রী টার্মিনালের বোর্ডিং এলাকায় তার বাচ্চাকে ভুলে ফেলে রেখে যাওয়ায় পাইলটকে ফিরে যাওয়ার অনুরোধ করা হয়।

সূত্র : .independent.co.uk




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া