শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম
প্রকাশ: ৩০ জানুয়ারি, ২০২৩, ১:২৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলাউদ্দিন মৃধা নামের এক কৃষককে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন তার প্রতিবেশি সেলিম মৃধা (৫৫) ও ফিরোজ(৩০) নামের দুই ব্যক্তি। এতে একই পরিবারের অপর আরও ৬জনকে পিটিয়ে আহত করা হয়। গতকাল দুপুর ১টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের বাবুরহাট এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, ডাল খেতে গরু প্রবেশ করে ফসল নস্ট করাকে কেন্দ্র করে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধেঁ। এতে সেলিম মৃধা ও ফিরোজ আলাউদ্দিনের উপর চড়াও হয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয় আলাউদ্দিনকে। এসময় আলাউদ্দিনের ছেলে তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদেরকে ছাড়িয়ে নিলেও দ্বিতীয় দফায় সেলিম, ফিরোজ ও রিয়াজের নেতৃত্বে ৮/১০ একটি দল আবার আলাউদ্দিনের পরিবারের উপর হামলা চালায়। এতে আহত হন আলাউদ্দিনের মেয়ে নাজিয়া, ভাই আনোয়ার, আন্তেসা, ডালিম ও সালমা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এব্যপারে বাউফল থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযুক্ত রিয়াজ মৃধাকে ফোন করে সাংবাদিক পরিচয় দেয়ার পর ফোনটি কেটে দেন। এরপর একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া