শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



বরিশাল সিটি নির্বাচনে খোকনের উপদেষ্টা কমিটি গঠন: প্রধান উপদেষ্টা বড় ভাই
প্রকাশ: ৯ মে, ২০২৩, ১২:৩৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশাল সিটি নির্বাচনে খোকনের উপদেষ্টা কমিটি গঠন: প্রধান উপদেষ্টা বড় ভাই

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।সোমবার রাতে নগরীর সদর রোডে প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এ কমিটি ঘোষণা করেন খোকন সেরনিয়াবাত।

এর আগে গত ৩০ এপ্রিল ১৬ সদস্যবিশিষ্ট নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হয়েছিল।ওই কমিটিতে খোকন সেরনিয়াবাতের বড় ভাই আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার ছেলে বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ তাদের অনুসারী কেউ ছিলেন না।তবে উপদেষ্টা কমিটিতে প্রধান করা হয়েছে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রার্থীর বড় ভাই সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহকে।উপদেষ্টা কমিটিতে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে রাখা হয়নি।এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খোকন সেরনিয়াবাত বলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক বর্তমানে মেয়র পদে রয়েছেন। তাই তাদের রাখা হয়নি।কমিটিতে বড় ভাই ও ভাতিজার অনুসারী অনেককে কেন রাখা হয়নি জানতে চাইলে খোকন সেরনিয়াবাত বলেন, “আমি নির্বাচনের প্রার্থী। নির্বাচন পরিচালনায় কাকে রাখতে হবে, কাকে রাখা হবে না। সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়।”তার তিন কর্মীকে মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহম্মেদ মান্না অস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের দুই ছাত্রকে হল থেকে বের করে দেওয়ার হুমকির বিষয়ে খোকন সেরনিয়াবাত বলেন, দুই ঘটনায় মহানগর পুলিশের কাউনিয়া ও কোতোয়ালি মডেল থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ দুইটি জিডি তদন্ত করছে। তারাই আইনগত ব্যবস্থা নেবে।এসব বিষয় হাই কমান্ডকে অবহিত করা হয়েছে বলেও জানান খোকন সেরনিয়াবাত।কমিটি ঘোষণা উপলক্ষ্যে সংবাদ সম্মেলনে খোকন সেরনিয়াবাত ঢাকা থেকে আগত শ্রমিক লীগের নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে নির্বাচনে সহযোগিতা করার অনুরোধ করেন।এ সময় খোকন সেরনিয়াবাত বলেন, “বরিশালবাসী যাতে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে সাহায্য করবেন। আমরা সবাই মিলে নতুন বরিশাল গড়ব, জয় হোক শেখ হাসিনার।”




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া