সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



বরিশালে বিএনপির পদযাত্রায় হাতাহাতি
প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে বিএনপির পদযাত্রায় হাতাহাতি

বরিশালে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পদযাত্রা শুরুর আগে ব্যানারের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটেছে নেতাকর্মীদের মধ্যে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কেন্দ্রীয় নেতাদের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন বরিশাল জেলা বিএনপির নেতাকর্মীরা।

প্রতক্ষদর্শীরা জানান, হাতাহাতিতে জড়ান বরিশাল বাবুগঞ্জ উপজেলা বিএনপি সদস্য সচিব ওয়াহেদুল ইসলাম প্রিন্স ও বরিশাল জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু। তারা একে অপরকে কিল-ঘুষিও মারেন। পরে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারসহ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এরপর পদযাত্রা কর্মসূচি পালন করা হয়।

পদযাত্রা শুরুর পূর্বে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেন, আবার যেন নির্বাচনে অংশ গ্রহণ করতে না পারি, নতুন করে সেই ষড়যন্ত্র শুরু হয়েছে। আগেই জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে দিনের ভোট রাতে করে এক নজিরবিহীন ইতিহাস সৃষ্টি করেছে আওয়ামী লীগ। আজকে তারা মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে গণতন্ত্রকে হত্যা করেছে।

অপরদিকে পদযাত্রা করেছে বরিশাল উত্তর জেলা বিএনপি। দুপুর সাড়ে ১২টায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও পরে নগরে পদযাত্রা করে তারা।

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

এসময় বক্তারা বলেন, এই ভোটারবিহীন সরকারের কারণে জনদুর্ভোগ দিন দিন বেড়েই চলছে। নিত্যপণ্যের মূল্যের দিকে তাকালেই এর যথেষ্ট প্রমাণ মিলবে। আমরা চাচ্ছি আর যাতে রাতে কোন নির্বাচন না হতে পারে তার জন্য জনতাকে সঙ্গে নিয়ে আন্দোলন করছেন। যার ধারাবাহিকতায় আজকের এই পদযাত্রা কর্মসূচি। যেখানে মানুষ তাদের সমর্থন জানাচ্ছে।

খালেদা জিয়াসহ সব কারাবন্দী নেতাকর্মীর মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী বিএনপির এই পদযাত্রা কর্মসূচি চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া