বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



পটুয়াখালীতে ভালো পদ না পেয়ে আ.লীগ নেতার আত্মহত্যার চেষ্টা
প্রকাশ: ৭ আগস্ট, ২০২২, ১১:০৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালীতে ভালো পদ না পেয়ে আ.লীগ নেতার আত্মহত্যার চেষ্টা

পটুয়াখালী সংবাদদাতা :

পরপর দুইবার পটুয়াখালী পৌর আওয়ামী লীগের কমিটিতে ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক। এবার সেই কমিটিতেই স্থান হয়েছে সাধারণ সদস্য হিসেবে। তাও আবার চার নম্বরে।

কমিটি ঘোষণার ১২ ঘণ্টার মাথায় শনিবার (৬ আগস্ট) গভীর রাতে রাগ ও অভিমানে আত্মহত্যার চেষ্টা চালান মো. মনিরুজ্জামান চৌধুরী মনু মিয়া। তবে পরিবারের সদস্যদের কারণে এ যাত্রায় বেঁচে গেছেন।

শনিবার বিকালে মনু মিয়ার স্বজনরা তার ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি জানিয়ে স্ট্যাটাস দিলে এ নিয়ে তোলপাড় শুরু হয় শহরজুড়ে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে অভিমানী ওই নেতা জানান, রাজনীতি করে শুধু পোস্ট চেয়েছি। সেটাও যদি না পাই, তাহলে জীবন রেখে লাভ কী?

মনু মিয়ার ভাইয়ের মেয়ে সানজিদা সাবরিনা বাঁধন তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, দীর্ঘদিন পটুয়াখালী পৌর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীতে ও দুবার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা মনিরুজ্জামান চৌধুরী মনুকে বর্তমান পৌর কমিটিতে ৪ নম্বর সাধারণ সদস্য বানানোর কষ্টে দিনগত রাত ১টার দিকে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন তাকে রক্ষা করে।

একই ধরনের স্ট্যাটাস পোস্ট করেন তার বোন সিনথিয়া সাবরিন মৌ-ও। পরে তাদের পরিবারের অন্য সদস্যরাও একই পোস্ট শেয়ার করে। এরপরই বিষয়টি নিয়ে আলোচনার ঝড় ওঠে।

পছন্দ মতো পদ না পাওয়া মনু মিয়া জানান, পরিবারের সবাই আজীবন আওয়ামী লীগ করে আসলেও তারা কিছুই পাননি। বিএনপির আমলেও বারবার হামলার শিকার হয়েছেন তিনি।

মনু মিয়া বলেন, হয় আমাকে যুগ্ম সাধারণ সম্পাদকের ওপরের কোনো পদে রাখবে, না হয় বাদ দেবে। সদস্য তো রাখতে পারে না। এতো অপমান করার কোনো মানে হয় না।

এ বিষয়ে জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। এখানে পাওয়া না পাওয়ার অভিমান থাকাটাই স্বাভাবিক। নতুন নেতৃত্ব সৃষ্টি করতে নবীন ও তরুণদের অগ্রাধিকার দিতে হচ্ছে।

সুত্র : আরটিভি




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া