শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



নলছিটিতে সহকারি কমিশনার ভূমিকে পদোন্নতি ও বদলি জনিত বিদায় সংবর্ধনা
প্রকাশ: ১২ আগস্ট, ২০২১, ৫:৫৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নলছিটিতে সহকারি কমিশনার ভূমিকে পদোন্নতি ও বদলি জনিত বিদায় সংবর্ধনা

মিলন কান্তি দাস, নলছিটি,ঝালকাঠি:

নলছিটি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেনকে পদোন্নতি ও বদলি জনিত সংবর্ধনা প্রদান করেছে উপজেলা প্রশাসন।
১২ আগস্ট সকালে উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করেন উপজেলা নির্বহী অফিসার রুম্পা সিকদার।
সকাল ১১টায় উপজেলা নির্বহী অফিসারের কার্যালয়ে এক আবেগঘন পরিবেশে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সহকারি কমিশনারের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য তিনি ২০২১ সালে সরকারের দেয়া শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হয়েছেন। এছাড়া উপজেলা নির্বহী অফিসার রুম্পা সিকদার মাতৃত্বকালীন ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত নির্বহী অফিসার হিসেবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।
৪ এপ্রিল ২০১৯ থেকে ১১ আগস্ট ২০২১ সাল পর্যন্ত দুই বছর সাত মাস তার কর্মকাল নলছিটির ভূমি অফিসে স্মরণীয় হয়ে থাকবে। তিনি তার অফিটটিকে ঘুষ ও দুর্নীতি মুক্ত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। দাদালদের কাছ থেকে আদায় করে বেশ কজন সেবা গ্রহিতাকে তাদের দেয়া টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
তার সাথে কথা হলে তিনি বলেন নিরপেক্ষ থেকে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। প্রশাসনিক পদে থেকে সকলের মন রক্ষা করা সম্ভব হয় না। কাজের কারনে তার প্রতি কারো ইতিবাচক বা নেতিবাচক মনোভাব থাকতেই পারে। তবে নলছিটির রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক সহ সকল ধরনের মানুষের সার্বিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি তা মনে থাকবে। নলছিটির কথা সব সময়ই মনে থাকবে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া