রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ



ঝালকাঠিতে বিএনপির পদযাত্রায় পুলিশের বাধা, সংঘর্ষে ওসিসহ আহত ২০
প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ঝালকাঠিতে বিএনপির পদযাত্রায় পুলিশের বাধা, সংঘর্ষে ওসিসহ আহত ২০

বিএনপির পদযাত্রা কর্মসূচিতে পুলিশের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় সংঘর্ষে ওসিসহ তিন পুলিশ এবং ১৭ বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। যুবদলের সদস্য সচিব অ্যাভোকেট আনিসুর রহমানসহ আটক হয়েছেন ১৬ জন। শনিবার বেলা ১২টার সময় শহরের আমতলা গলি রোডের বিএনপির অফিসের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বিএনপির পদযাত্রা কর্মসূচিতে রাস্তায় নামলে পুলিশ বাধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে বিএনপির নেতাকর্মীরা ইট-পাটকেল ছুড়তে থাকে। এতে সদর থানার ওসি (অপারেশন) ফিরোজ কবীরের মাথায় ইট পড়ে ফেটে যায় ও এসআই নজরুল ইসলাম ও এসআই শফিকুল ইটের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে। আহতদের সঙ্গে সঙ্গে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির ইট-পাটকেল নিক্ষেপর সঙ্গে সঙ্গে পুলিশ লাঠিচার্জ করে বিএনপির গণজমায়েত ছত্রভঙ্গ করে দেয়। এ সময় বিএনপির নেতা অ্যাডভোকেট আনিসুর রহমানসহ ১৬ জনকে আটক করে পুলিশ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া