বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ



গৌরনদীতে সৌদি প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ
প্রকাশ: ২১ জুন, ২০২৩, ৯:৪৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

গৌরনদীতে সৌদি প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

বরিশালের গৌরনদীতে বান্ধবীর বাড়ি থেকে ফেরার পথে সৌদি প্রবাসীর স্ত্রীকে (১৯) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ৭ যুবককে আসামি করে গৌরনদী থানায় একটি গণধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে উপজেলার বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের নির্যাতিতা প্রবাসীর স্ত্রী (ভিকটিম) বাদী হয়ে এ ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- উপজেলার শরিকল ইউনিয়নের মহিষা গ্রামের আওয়ামী লীগের নেতা নাসির মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (২০), শরিকল গ্রামের জামাল হাওলাদারের ছেলে শিশির হাওলাদার (২২), মৃত হানিফ বেপারীর ছেলে রেজাউল বেপারী (১৯), মৃত শামছুদোহার ছেলে রেজাউল করিম পলাশ (৫৭), নজরুল মৃধাv ছেলে জিহাদ মৃধা (২০), নুরু চৌকিদারের ছেলে হৃদয় চৌকিদার (১৯), বাবুগঞ্জ উপজেলার ঠাকুর মল্লিক গ্রামের শামছুল আলম শিকদারের ছেলে সালমান শিকদার (১৯)।

ভিকটিম ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, শনিবার সকালে আমি শরিকল বাজারসংলগ্ন এক বান্ধবীর বাড়িতে বেড়াতে যাই। নিজ বাড়ি যাওয়ার উদ্দেশ্যে আমি বান্ধবীর বাড়ি থেকে বেলা ১১টার দিকে হেটে শরিকল টেম্পোস্ট্যান্ডে রওনা দেই। পথিমধ্যে আমি বেলা সোয়া ১১টার দিকে বেল্লাল রাঢ়ীর চায়ের দোকানের কাছে পৌঁছলে বখাটে ইয়াসিন মোল্লা, জিহাদ মৃধা, হৃদয় চৌকিদার, সালমান শিকদার, রেজাউল বেপারীসহ বখাটে ৬-৭ যুবক আমার পথরোধ করে। এ সময় তারা জিম্মি করে আমাকে জোরপূর্বক বেল্লালের চায়ের দোকানের পেছনে একটি খুপরি ঘরের ভেতরে নিয়ে যায়। সেখানে বখাটে ইয়াছিন, জিহাদ, হৃদয় জোরপূর্বক আমাকে পালাক্রমে ধর্ষণ করে।

তিনি বলেন, এ সময় ভিডিও ধারণ করে তারা বলে রেজাউল করিম পলাশের বাড়িতে গিয়ে পলাশের সঙ্গে কি করেছ? তাকে (পলাশ) বল আমাদেরকে ২০ হাজার টাকা দিতে। এরপর আমাকে নিয়ে তারা দুপুর সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী পলাশের বাড়িতে গিয়ে তার (পলাশ) কাছে ২০ হাজার টাকা দাবি করে। পলাশ টাকা দিতে অস্বীকার করলে নরপশুরা পলাশের সহযোগিতায় পলাশের বসত বিল্ডিংয়ের দ্বিতীয়তলার একটি রুমের মধ্যে নিয়ে পুনরায় পালাক্রমে দুপুর দেড়টা পর্যন্ত ধর্ষণ করে আমাকে আটকে রাখে।

এদিকে খবর পেয়ে গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ পলাশের বাড়িতে পৌঁছে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার ও পাঁচ যুবককে আটক করে।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শনিবার রাতে গৌরনদী থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেফতারকৃত আসামি ইয়াসিন মোল্লা, শিশির হাওলাদার, সালমান শিকদার, রেজাউল বেপারী, পলাশকে রোববার বিকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আবেদন করা হয়েছে।

ভিকটিমকে রোববার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মামলার অন্য ২ আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে ওসি আফজাল হোসেন জানান।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া