সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


বরিশাল সেন্ট্রাল স্কুলে বাৎসরিক মিলন মেলা ও ক্লাস পার্টি অনুষ্ঠিত
প্রকাশ: ২৮ নভেম্বর, ২০২২, ১২:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশাল সেন্ট্রাল স্কুলে বাৎসরিক মিলন মেলা ও ক্লাস পার্টি অনুষ্ঠিত

বর্নাঢ্য আয়োজন এর মধ্যে দিয়ে পালিত হলো
বরিশাল সেন্ট্রাল স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে বাৎসরিক মিলন মেলা ও ক্লাস পার্টি ।

বরিশাল খবরের স্টাফ রিপোর্টার সৈয়দা সুলতানা হ্যাপির রিপোর্টে থাকছে বিস্তারিত ……

২৬ নভেম্বর শনিবার বরিশাল কাশিপুর ইউসেপ টেকনিক্যাল স্কুল চত্বরে বরিশাল সেন্ট্রাল স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে বাৎসরিক মিলন মেলা ও ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়েছে। ছিল বিভিন্ন আয়োজন। এ উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন
প্রাথমিক শিক্ষা বিভাগের শীর্ষ কর্মকর্তা,অভিভাবক,শিক্ষক,শিক্ষার্থী ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
মোঃ হায়দার লিয়াকত আলীর সভাপতিত্বে অন্যন্যদের মধ্য বক্তব্য রাখেন , উম্মে হাবিবা ঊর্মি,এ.কে.এম.মামুন ,মোঃ কামরুজ্জামান,কাউন্সিলর মোঃফরিদ আহমেদমোঃতাজুল ইসলাম ,আরিফুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বরিশাল সেন্ট্রাল স্কুল এর শিক্ষক ও অভিভাবকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সুশিক্ষিত হয়ে উঠছে শিক্ষার্থীরা।আমরা সবাই আশা রাখছি,এ ভাবেই সকলে হাতে হাত রেখে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন আমাদের নতুন প্রজন্মকে। শিক্ষক ও অভিভাবকদের মধ্য সম্বন্নয় থাকলে সন্তানদের সু-শিক্ষায় শিক্ষিত করা সম্ভব ।

কৌতুক,নাচ,কবিতা গানে গানে আনন্দময় হয়ে উঠে মিলন মেলা ।ক্লাস পার্টি’ নামের এই আয়োজনকে ঘিরে সেজেছিল উৎসবের রঙে। দিনভর হৈ চৈ আর আনন্দে মেতেছিল সবাই। কেক কাটা, মোমবাতি প্রজ্জ্বলন, নাচ, গান, অভিনয়, বক্তৃতা, কৌতুক, উপস্থাপনা, মনের মতো সাজসহ আরো কত পরিবেশনা! আবার এসবের ফাঁকে ফাঁকে চলে শিক্ষক-শিক্ষার্থী কেক খাওয়া, অতিথিদের বরণ, আপ্যায়ন আর নানান খুনসুটি।

শিক্ষার্থীরা জানিয়েছে পার্টিতে সহপাঠী আর স্যারদের সাথে দারুণভাবে মিশতে পেরে আমি খুশি। আমাদের সাথে আমাদের আব্বু-আম্মুও পার্টিতে অংশ নিয়েছে।

অভিভাবকরা জানিয়েছেন, অন্যরকম এই অনুষ্ঠান বেশ উপভোগ করেছেন। বলেছেন, ‘এ ধরনের পার্টি বাচ্চাদের মনন বিকাশে সহায়ক হবে।

 

পার্টিতে অংশ নেয়া শিক্ষকরা জানিয়েছেন, স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের মনন বিকাশের লক্ষ্যে ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মাঝে মাঝে শিক্ষার্থী-শিক্ষক এমন মিলনমেলায় অংশ নিয়ে নিজেদের মধ্যে দারুণ এক মেলবন্ধন তৈরি করতে পারবেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

 

 

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: nomanibsl@gmail.com

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  পাঠ্যপুস্তকের ভুল সংশোধন ও দোষি চিহ্নিত করতে দুই কমিটি   সাংবাদিক আলী জসিমের ছেলে জারিফের ইন্তেকাল   বিএনপির কাজ কী? তারা লুটেপুটে খাবে, রাজশাহীর জনসভায় শেখ হাসিনা   মায়ের কাছে থাকবে জাপানি দুই শিশু, মামলা খারিজ   শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তুলুন : রাষ্ট্রপতি   বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী   বরিশাল নগরীতে নৃত্য শিল্পী গনধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার   মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে বাধা দেয়ায় আওয়ামী লীগ নেতার ওপর জুতা নিক্ষেপ জনতার   বরিশাল কৃষি বিভাগে জালিয়াতি :জাদুর চেরাগ মনিরুজ্জামানের হাতে   কিশোরগঞ্জে ছাত্রীকে নিয়ে উধাও মসজিদের ইমাম   গভীর রাতে হিরো আলমের ভোটের প্রচারে মুনমুন   তরুণীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ইউপি সদস্যের   রাজাপুরে কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত   ব‌রিশা‌লে সাজাপ্রাপ্ত ব‌হিষ্কৃত আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার   বাবুগঞ্জে নিজ ঘরে ২নারীকে পরিকল্পিতভাবে হত্যা না চোরের স্প্রেতে মৃত্যু   কলাপাড়ায় খেয়া পারাপারের নামে চলছে নিরব চাঁদাবাজি   মুলাদীতে পছন্দের প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুল মাঠেই শিক্ষককে মারধর   চট্টগ্রামে বেলা’র রিজওয়ানা হাসানের গাড়িতে হামলা   ক্ষমা পেলেন ডা. মুরাদ হাসান   ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন