সাহিত্য - বিনোদন

শাকিবের উপহারে বুবলীর চোখে জল!

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২২ , ৫:৩৫:৩৪ প্রিন্ট সংস্করণ

ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান। অন্যদিকে বুবলীও ব্যস্ত নতুন নতুন সিনেমার শিডিউল নিয়ে।

রোববার (২০ নভেম্বর) চিত্রনায়িকা বুবলীর ছিল জন্মদিন। নিজের জন্মদিনটা কেমন করে কাটালেন তা জানতে ভক্তদের আগ্রহের কমতি নেই। তবে তেমন কোনো আয়োজন হয়নি এবারের জন্মদিনে। দিনটিতে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। কারণ, তিনি চাননি পরিচালকের আর্থিক ক্ষতি হোক।

এ প্রসঙ্গে বুবলী বলেন, এখন আমার ডেট দেওয়া ছিল “জসিম উদ্দিনের ‘মায়া’ ছবির শুটিংয়ে। বর্তমাসে আছি উত্তরার একটি শুটিং হাউজে। আগে থেকেই শিডিউল দেওয়া। জন্মদিনের কারণে পরিবর্তন করিনি। কারণ, শিডিউল দিয়েও একটা দিন কাজ না করলে পরিচালকের অনেক ক্ষতি হতো। তাই কারও ক্ষতি করতে চাই না।’এই সূত্র ধরেই তার কাছে জানতে চাওয়া হয় এবারের জন্মদিনে শাকিব খান কি উপহার দিলেন? প্রশ্নের উত্তরে কিছুটা হেসে তিনি জানালেন, ‘দেখুন ভাই, সে (শাকিব খান) নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে আয়োজন করে পালনও করে না। আমার জন্মদিন উপলক্ষে সে একদিন আগেই উইশ করেছে। এ ছাড়া গত সপ্তাহে আমাকে সে উপহার দিয়েছে।’ তিনি আরও বলেন, ‘আমি আগে থেকে জানতাম না কি ছিল সেই উপহার। আমি খুলে দেখিনি পরে যখন খুলে দেখলাম সেটা ছিল ডায়মন্ডের নাকফুল। দেখে আমার চোখে জল চলে এসেছিল। নাকফুলটি হাতে নিয়ে আমি ইমোশনাল হয়ে গেছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।”

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights