সারা দেশ

ফয়সাল মাহবুব শুভর হত্যাকারীদের ফাঁসির দাবিতে পিরোজপুরে মানববন্ধন

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২২ , ৩:৩৬:১৬ প্রিন্ট সংস্করণ

 

পিরোজপুর প্রতিনিধি: পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ফয়সাল মাহবুব শুভর হত্যাকারী নাসির মাতুব্বরসহ সকল খুনিদের ফাঁসি এবং মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনের প্রধান সড়কে জেলা, পৌর ও উপজেলা যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদুল্লাহ লিটন, পৌর কাউন্সিলর জিয়াউল হক টিপু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন শিকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানাসহ আরো অনেকে।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, ফয়সাল মাহবুব শুভ নৌকার একজন কর্মী ছিলেন। তিনি নৌকার নির্বাচনী প্রচারনাকালে খুন হন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এই পরিকল্পনা এবং কর্মকাÐের সাথে জড়িত তাদের দ্রæত আইনের আওতায় এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। আর যারা পিছনে মদদ দিয়েছেন তাদেরও আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করতে হবে। কোনভাবেই শুভ হত্যাকারী ও পরিকল্পনাকারীদের ছেড়ে দেয়া হবে না। ইতিমধ্যে অনেককে গ্রেফতার করা হয়েছে। অনেকে জামিনেও মুক্তি পেয়েছেন। তবে দ্রæত সময়ে সকল অপরাধীকে গ্রেফতার করতে হবে এবং দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights