খেলাধুলা

আর্জেন্টিনার পতাকার সাজে সেতু

  প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২২ , ১১:৩০:০৮ প্রিন্ট সংস্করণ

 ফরিদপুর ব্যুরো 

ফরিদপুর শহরতলীর সাদিপুর এলাকায় কাতারের স্টেডিয়ামের আদলে ৮ রেপ্লিকা তৈরির পর এবার কৃষ্ণনগর ইউনিয়নে এক সেতুর রঙ করা হয়েছে আর্জেন্টিনার পতাকার রংয়ে। কাতার বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে, তাই সেতুটিকে নিয়ে ওই এলাকায় মেতে উঠেছেন আর্জেন্টিনা সমর্থকরা।

স্থানীয়রা জানায়, বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে কৃষ্ণনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি সাজানো হয়েছে আর্জেন্টিনার পতাকার আদলে। স্থানীয় যুব সমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থকরা সেতুটি আকাশি-সাদা রংয়ে সাজিয়ে বিভিন্ন রঙের বাতিতে আলোকসজ্জা করেছে।

এ ব্যাপারে চর কৃষ্ণনগরের বাসিন্দা সোহেল সরোয়ার বলেন, সেতুর রঙকরণ ও আলোকসজ্জার ডিজাইনার হিসেবে আমি আনন্দিত। যুব সমাজের উদ্যোগে সব সদস্য ব্যক্তিগতভাবে চাঁদা তুলে এমন আয়োজন করেছি। এ ছাড়া খেলা চলাকালে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

আর্জেন্টিনা সমর্থক ও হাট গোবিন্দপুর যুবসমাজের সাধারণ সম্পাদক শেখ রাসেল বলেন, আমরা হাট গোবিন্দপুর যুব সমাজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। আমাদের অধিকাংশ সদস্য আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষ্যে সেতুটি আর্জেন্টিনার পতাকার আদলে সাজিয়েছি। রঙিন বাতি দিয়ে আলোকসজ্জা করা হয়েছে। সবমিলিয়ে এতে খরচ হয়েছে প্রায় ১৬ হাজার টাকা। ৩ জন লোক কাজ করেছেন টানা কয়েক দিন। এটা আমাদের একটা আবেগ, আনন্দ ও ভালোবাসা। বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা উত্তাপ ছড়িয়ে দিতেই এমন আয়োজন।

এ বিষয়ে কৃষনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বলেন, আমার ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি আকাশি-সাদা রঙে আর্জেন্টিনা পতাকার আদলে সাজিয়েছে স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থকরা। তবে আমি শুনেছি। সরাসরি দেখা হয়নি।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights