অনুসন্ধানী প্রতিবেদন

বেতাগী  ছাত্রলীগ সভাপতি  খালিদ মিথুনের   ইয়াবা সেবনের ভিডিওট ভাইরাল

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ১২:৫৩:৪৩ প্রিন্ট সংস্করণ

বিশেষ সংবাদদাতা : বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুনের ১৫ সেকেন্ডের ইয়াবা সেবনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে ভাইরাল হয়েছে।
দেখা যায়, ছাত্রলীগ সভাপতি মিথুন একটি রুমের মধ্যে বসে ইয়াবা সেবন করছেন। পাশে বসে ইয়াবা সেবনে তাকে অন্য একজন সহযোগিতা করছেন।
সোমবার রাত থেকে ফেসবুকের এ ভিডিওটি ছড়িয়ে পড়েছে।
এবিষয়ে বেতাগী উপজেলা ছাত্রলীগের একাধিক নেতাকর্মীরা জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন শুধু মাদকসেবী নন, পাশাপাশি তিনি মাদক কারবারিও বটে। ছাত্রলীগের সভাপতি পদের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে এসব কর্মকাণ্ড চালিয়ে আসছেন।
জানা যায়, বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুন বেতাগী উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত আলতাফ হোসেন বিশ্বাসের ছেলে। গত ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে মিথুনের বাবা আওয়ামী লীগে যোগ দিয়ে পৌরসভার মেয়র নির্বাচিত হন। এর পর থেকেই মিথুন ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। গত ২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি সভাপতি নির্বাচিত হন। এই কমিটি মেয়াদ শেষ হওয়ার পরও তিনি দায়িত্ব পালন করছেন।
এবিষয়ে অভিযুক্ত বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুন জানান, গত বছরের শীতের সময়ে আমরা কয়েকজন বন্ধু মিলে ফান করছিলাম। এর মধ্যে থেকে কেউ এটা অন্যভাবে ভিডিও,ছবি করেছে-অন্য কিছু নয়।
বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা জানান, আমি মিথুনের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়ার কথা শুনেছি, তবে বাস্তবে দেখিনি। প্রমানিত হলে গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content