সাহিত্য - বিনোদন

কোরিয়ান প্রেমিককে বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী

  প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ১:১৭:৪১ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক

বাংলাদেশি মডেল ও অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণ বিয়ে করলেন এক কোরিয়ান যুবককে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর শুটিং ক্লাবে তাঁর প্রেমিক কোরিয়ান নাগরিক জিনবো চৈর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই অভিনেত্রী। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, চাকরির সুবাদে বাংলাদেশে আসেন কোরিয়ান নাগরিক জিনবো চৈ।

একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। প্রথমে তৃণ’র সঙ্গে বন্ধুত্ব, তারপর প্রেম হয়ে যায় তাদের। অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেয়েছে।

 

জিনবো চৈকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি অভিনেত্রী তৃণ। তিনি বলেন, ‘আমার বর খুবই ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

তৃণ’র স্বামী জিনবো চৈ বলেন, ‘আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারব না। কিন্তু তৃণের সঙ্গে পরিচয়ের পর ধারণা বদলে যায়। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করি। আর বিয়ে করে তো এ দেশের জামাই হয়ে গেলাম। ’

 

২০১১ সাল থেকে র‌্যাম্পের মঞ্চে নিয়মিত মুখ তৃণ। এরপর বাটেক্সপো, ঢাকা ফ্যাশন উইক, ব্রাইডাল শো, ঢাকার ৪০০ বছর, লাস্ট্রস রানওয়েসহ বেশ কিছু ফ্যাশন শোয়ে হেঁটেছেন তিনি। মডেলিংয়ের গণ্ডি পেরিয়ে তৃণ নাম লেখা টিভি নাটক ও মিউজিক ভিডিওতে। তাঁর অভিনীত নাটকগুলো হলো―‘চলো হারিয়ে যাই’, ‘সিগারেট’, ‘ভেজা ভেজা বৃষ্টিতে’ প্রভৃতি।

Print Friendly, PDF & Email