অপরাধ

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ১৪ সদস্য গ্রেফতার

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২২ , ১১:২৮:০০ প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকন্দাইল এলাকায় অভিযান চালিয়ে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী কিশোর গ্যাং স্যাভেজ গ্যাংয়ের প্রধানসহ ১৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌঁনে ৬টায় র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

মো. আব্দুল মুকিত (২১) ও সহকারী মোঃ সুজন (১৮)সহ ১৪ জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ বিষয়ে শুক্রবার সন্ধ্যা পৌঁনে ৬টায় র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি রামদা, ১টি হাসুয়া, ৪টি ছোরা, ১টি হাতুড়ি, ৩টি সুইচ গিয়ার চাকু ও ৪টি জিআই পাইপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “স্যাভেজ গ্যাং” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। গ্রেফতারকৃতদের মধ্যে ১২ জন সদস্য অপ্রাপ্ত বয়স্ক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করার জন্য গোলাকন্দাইল নতুন বাজার এলাকায় রামদা, হাসুয়া, ছোরা, হাতুড়ি, সুইচ গিয়ার চাকু, জিআই পাইপসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

তারা ১৪ থেকে ১৫ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কিশোর গ্যাংয়ের সদস্যদের সকল আলামতসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights