ঢাকা

শুভ উদ্বোধন হলো উড়ানের”কপিশপ ও জুস কর্ণার

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২২ , ১০:১৮:৩৫ প্রিন্ট সংস্করণ

মারুফ সরকার,ঢাকা : বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে অদ্য ১২ আগষ্ট -২২ ইং শুক্রবার বিকাল ০৫ ঘটিকার সময় বনশ্রী রামপুরায় নারী উদ্যাক্তা ও ওয়েবের সদস্য উড়ান ফ্যামেলী মার্ট এর স্বত্বাধিকার মেসার্স শিরিন আক্তার এর উড়ান ফ্যামেলী মার্টে স্বল্প পরিসরে স্বল্প পুঁজিতে স্বল্প আয়োজনে শুভ উদ্বোধন হলো উড়ান কপি শপ ও জুস কর্ণার। উক্ত কপি শপ ও জুস কর্ণারে বনশ্রী বাসীর জন্য রয়েছে স্বল্প দামে সম্পূন্ন ফরমালিন মুক্ত দেশী বিদেশী নানান ফলের জুসের সমাহার,আরো রয়েছে,সেন্ডুস,বার্গার,চিকেন রোল,চিকেন বার্গার,হাতে তৈরী ডিমের ফুটিং,সহ হরেক রকমের দেশীয় ঐতিহ্য বাহী পিঠা।

অন্য দিকে উড়ান ফ্যামেলী মার্টে সাধ্যের মধ্যে সব টুকু সুখ নিয়ে উড়ান ফ্যামেলী মার্টের যাত্রা শুরু।সৌন্দর্য শোভিত পরিবেশে নিত্য প্রয়োজনীয় পন্যের এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান উড়ান ফ্যামেলী মার্ট,যেখানে পন্যের গুনাগুন মান রক্ষায় বদ্ধপরিকর।উড়ানে ফ্যামেলী মার্টে পাচ্ছেন উন্নত ও গুনগত মানের শিশু নারী পুরুষের বহুবিধ রং বি-রং এর পোশাক কসমেটিকস, শোখিন বস্তসামগ্রী ও ঘর সাজানোর সকল বাহারি ডিজাইনের পন্য মেয়েদের শো- ছেলেদের শো সহ আরো অনেক নৈত্য প্রয়োজনীয় পন্য। উদ্বোধনী অনুষ্ঠান টি পবিত্র কুরআন থেকে তেলোয়াত ও মোনাজাত এর মধ্য দিয়ে উড়ান ফ্যামেলী মার্ট এর “কপি শপ ও জুস কর্নারে” শুভ উদ্বোধন করা হয় ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নারী উদ্যোক্তা বাংলাদেশ ওয়েব এর সভাপতি,রুপা আহামেদ,মোঃ আব্দুর রহিম,ম্যানেজার ইসলামী ব্যাংক বনশ্রী শাখা,বাংলাদেশ আইসিটি ডিপার্টমেন্ট কর্মকর্তা মোঃ বাবুল হোসাইন,নাটোর জেলা সভাপতি স্টেজ ফর ইউথ ফাউন্ডেশন,নারী উদ্দ্যাক্তা পারভিন সুলতানা,খায়রুন নাহার নদী,ইসরাত জাহান সাদিয়া, ফ্লোরা ইকবালসহ এলাকার অনেক গৌন্য মান্য ব্যক্তিরর্গ। শিরিন আক্তার বলেন,উড়ান ফ্যামেলী মার্টে কপি শপ ও জুস কর্নার টি স্বল্প পরিচরের মধ্য দিয়ে যাত্রা শুরু করছি ভবিষ্যতে আরো বড় করার ইচ্ছা যদি ঐ ভাবে এলাকার মানুষের সাপোর্ট পাই । উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশে ও নারীরা এগিয়ে যাচ্ছে সমান তালে। নারী উন্নয়নের এক অপার সম্ভবনা যা বহিবিশ্বের সাথে তালমিলিয়ে দেশ এগিয়ে যাওয়ার এক অঙ্গীকার বলে আমি মনে করি।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights