জেলার খবর

প্রেমের টানে তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত এখন বরগুনায়

  প্রতিনিধি ৫ আগস্ট ২০২২ , ১:৪৭:২২ প্রিন্ট সংস্করণ

 

বরগুনা সংবাদদাতা : প্রেমের টানে হাজারও মাইল পাড়ি দিয়ে বাংলাদেশের উপকূলীয় জেলা বরগুনায় এসেছেন ভারতের দক্ষিণে অবস্থিত তামিলনাড়ুর নাগরিক প্রেমকান্ত। গত ২৪ জুলাই দুপুরে তিনি বরিশালে আসেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দিনগত রাতে বরিশাল থেকে সড়ক পথে বরগুনায় এসেছেন। বরগুনায় এসে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছেন প্রেমিকাকে।

প্রেমকান্ত জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে বরগুনার তালতলী উপজেলার এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীর প্রেম হয়েছে। এভাবে একপর্যায়ে ফেসবুকের মাধ্যমে টানা তিন বছর ধরে প্রেমের সম্পর্কও এগিয়েও চলে তাদের।

এছাড়া প্রেমকান্তের দাবি, প্রেম শুধু মেয়ের সঙ্গেই নয়, সুসম্পর্ক হয়েছে দুই পরিবারের মধ্যেই। আর তাই ভিডিও কলে নয় মনস্থির করেন ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখবেন তিনি। এর পরই তামিলনাড়ু থেকে প্রথমে বাংলাদেশের বরিশাল শহরে ও পরে বরগুনায় আসেন তিনি। বরিশালে আসার পর দেখাও মেলে ওই তরুণীর সঙ্গে, আর এর পরই প্রেমকান্তের প্রেম নতুন এক দিকে মোড় নেয়।

নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত আরও জানান, ২০১৯ সালে ফেসবুকে বরগুনার তরুণীর সঙ্গে পরিচয় হয়। ধীরে ধীরে তাদের সম্পর্ক আরও গভীর হয়। একপর্যায়ে উভয় পরিবারের মধ্যেও গড়ে ওঠে সুন্দর একটি সম্পর্ক। করোনার বাধা কাটিয়ে প্রেমকান্ত বাংলাদেশ এলে ২৪ জুলাই বরিশালের একটি রেস্টুরেন্টে দু’জনের দেখা হয়।

দেখা হওয়ার একদিন পর প্রেমকান্ত জানতে পারেন তার অজান্তেই তালতলী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চয়ন হালদার নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে তার প্রেমিকার। আর এরপরই হঠাৎ প্রেমিকা ও তার পরিবার বন্ধ করে দেয় যোগাযোগ। প্রেমিকার নতুন প্রেমিকের হাতে মারধরও খান প্রেমকান্ত। পরে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয় তাকে।

আর এতসব কিছুর পরেও প্রেমকান্তের বিশ্বাস, দেখা হলে হয়তো আবারও তার জীবনে ফিরে আসবেন তার প্রেমিকা। তাই বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে সড়ক পথে বরগুনায় এসেছেন তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। জানা গেছে, শুক্রবার (৫ আগস্ট) সকালে প্রেমিকার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে তালতলী উপজেলায় গেছেন।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights