খুলনা

চোর চক্র সক্রিয় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ১০:২৬:০৫ প্রিন্ট সংস্করণ

আব্দুল্লাহ বাশার, ঝিনাইদহ

পুলিশ টহল ও মাইকিং করেও চুরি বন্ধ যাচ্ছে না কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের। বুধবার সকালেও চুরি হয়েছে চিকিৎসা নিতে আসা রোগীর অভিভাবক মর্জিনা খাতুনের নগদ টাকা, মোবাইল,আইডি কার্ড। চুরি বন্ধে ব্যবস্থা নেয়া হয়েছে জানালেন কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ।
জানা যায়, কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আন্তবিভাগ ও বহি বিভাগে চিকিৎসা নিতে আসা রোগীরা প্রায়ই চুরি শিকার হয়ে থাকেন। এর আগে হাতে নাতে চোরও ধরা পড়েছে কয়েকবার। তবে পুলিশ থানা পর্যন্ত নিয়ে গিয়ে ছেড়ে দেন বলে অভিযোগ তাদের। বুধবার সকালেও চুরি হয়েছে মর্জিনা খাতুন নামের এক রোগীর অভিভাবকের। তিনি বলেন,সকালে মেয়েকে ডাক্তার দেখাতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। এরপর টিকিট নিয়ে টাকা দিতে গিয়ে দেখি ব্যাগে টাকা নাই। এরপর বুঝতে পারলাম ব্যাগে থাকা মোবাইল ও ভোটার আইডি কার্ডটিও চোরেরা নিয়ে গেছেন। মর্জিনা খাতুন কোটচাঁদপুর কলেজ বাসস্ট্যান্ডের বাসিন্দা।
বিষয়টি নিয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, চুরি ঠেকাতে প্রতিদিন মাইকিং করা হয়। এসব ঘটনা পুলিশকে অবহিত করা হয়েছে এর আগেই। এছাড়া নিরাপত্তার জন্য পুলিশ ও চাওয়া হয়েছিল। তবে লোকবল সংকট দেখিয়ে পুলিশ দেননি সংশ্লিষ্ট কর্মকর্তা। তবে সংসদ সদস্যের কথায় এখন পুলিশ ও টহল দিচ্ছেন।
এ প্রসঙ্গে মডেল থানার উপপরিদর্শক মোঃ হাসানুর রহমান জানান, এখন থেকে প্রতিদিন সকাল ৯.৩০ মিনিট থেকে দুপুর ১২ পর্যন্ত ডিউটি করবে পুলিশ। ডিউটিতে ছিলেন উপপরিদর্শক প্রসেনজিতসহ সঙ্গীয় ফোর্স। তিনি বলেন, চুরি ভিতরে হলে পুলিশ কি করবে। পুলিশ তো বাইরে ডিউটিতে ছিলেন।

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
০১৭০৪৫৩২০২০

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights