২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার

অভিযান-১০ লঞ্চে আগুনে দগ্ধদের পাশে পুষ্পকলি পরিবার

আপডেট: জানুয়ারি ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : অভিযান-১০ লঞ্চের নির্মমভাবে অগ্নিদগ্ধ হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রোগীদের পাশে সহযোগিতার হাত নিয়ে দাড়িয়েছে বরিশালের একমাত্র নিয়মিত শিশু সাহিত্য প্রকাশনা “পুষ্পকলির কথা’’ পত্রিকা পরিবার। বরিশাল শেবাচিমে ভর্তি থাকা প্রত্যেক রোগীর চিকিৎসার খোঁজখবর এবং রোগীদেরকে খাবার দেয়ার ব্যবস্থা করেছেন পুষ্পকলির সম্পাদক ও প্রকাশক শামীমা সুলতানার নেতৃত্বে এই পরিবারের অন্যান্য সদস্যরা।

এই মহৎ কর্মযজ্ঞে কবি শামীমা সুলতানার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এবং পুষ্পকলির কথা পত্রিকার উপদেষ্টা বাহাউদ্দীন গোলাপ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এবং পুষ্পকলির কথা পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ হাসিব মিয়া, পুষ্পকলির পরিবারের অন্যতম সদস্য ব্যাংকার প্রদীপ বিশ্বাস, তানভীর হায়দার, এস আই মাসুম বিল্লাহ, ইউনাইটেড পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ নাসির উদ্দিন, এস আই জুগল কুন্ড। একটি সাহিত্য পত্রিকার পরিবারের পক্ষ থেকে এমন মহতী উদ্যোগকে স্বাগত জানান প্রত্যক্ষদর্শীরা। উল্লেখ্য, বিভাগে সাহিত্যপ্রেমী মানুষের মাঝে অন্যতম সাড়া জাগানো একটি প্রকাশনা এই পুষ্পকলি।

 

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।