২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার

অভিযান-১০ লঞ্চে আগুনে দগ্ধ চিকিৎসাধীন আহতদের মাঝে নগদ অর্থ বিতরন করলেন ঝালকাঠী মহিলাদলের সভানেত্রী জুয়েল : ঝালকাঠীতে পুর্নাঙ্গ নৌ এ্যাম্বুলেন্স স্থাপন করার দাবী

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বৃহস্পতিবার রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ আগুনে দগ্ধদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান এবং ভর্তিরত চিকিৎসাধীনদের খোজ কবর নিলেন
ঝালকাঠী জেলা মহিলাদলের সভানেত্রী মতিয়া মাহফুজ জুয়েল।

এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের প্রায় অর্ধশতাধিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার বিকেলে আগুনে দগ্ধদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন ঝালকাঠী জেলা মহিলাদলের সভানেত্রী মতিয়া মাহফুজ জুয়েল। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন

ঝালকাঠী জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক শারমিন লেলিন ,মহিলা দলের শহর কমিটির সাধারন সম্পাদিকা রেবা রহমান, ঝালকাঠী জেলা যুবদলের সাবেক যুগ্ন সম্পাদক মাইনুল ইসলাম,শহর যুবদল নেতা মোঃ সাদ্দাম হোসেন,থানা ছাত্রদলের আহবায়ক তৌহিদ হোসেন,কলেজ ছাত্রদলের সদস্য সচিব হাদিসুর রহমান, নলছিটি থানার সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ লেলিন ইসলাম প্রমুখ।

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন ৭২ জন। তাদের বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে প্রায় ৪০০ যাত্রী নিয়ে লঞ্চটি সদরঘাট থেকে ছেড়ে যায়। চাঁদপুর ও বরিশাল টার্মিনালে লঞ্চটি থামে এবং যাত্রী ওঠানামা করেন। ঝালকাঠির সুগন্ধা নদীতে পৌঁছলে রাত ৩টার দিকে এতে আগুন ধরে যায়।
আগুনে অগ্নিদগ্ধদের মাঝে অর্থ বিতরন কালে
ঝালকাঠী জেলা মহিলাদলের সভানেত্রী মতিয়া মাহফুজ জুয়েল বলেন,আমি ব্যক্তিগত ভাবে আহতদের সু চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করেছি। সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ। তিনি লঞ্চে আগুনের ঘটনায় তদন্তের মাধ্যমে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। এ ছাড়া তিনি ঝালকাঠীতে পুর্নাঙ্গ নৌ এ্যাম্বুলেন্স স্থাপন করার দাবী জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।