৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনার আমতলীতে স্বাস্হ্যকর্মী নিখোঁজ

আপডেট: নভেম্বর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বনগুনা প্রতিনিধিঃ

বরগুনায় জান্নাতুল ফেরদৌসি পিংকি (১৯) নামের এক স্বাস্থ্যকর্মী নিখোঁজ হয়েছেন। রোববার সকাল আটটার দিকে তিনি বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার সন্ধান পাচ্ছেন না পরিবার।

নিখোঁজ স্বাস্থ্যকর্মী জান্নাতুল আমতলী উপজেলার চাওড়া ইউপির সোহরাব হাওলাদারের মেয়ে। তিনি উপজেলার বেলিভিউ ডায়াগনস্টিক সেন্টারের (ল্যাব সহকারী) স্বাস্থ্যকর্মী।

নিখোঁজের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে আমতলী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জান্নাতুলের বাবা সোহরাব হাওলাদার বলেন, রোববার সকাল আটটার দিকে প্রতিদিনের ন্যায় অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় জান্নাতুল। কিন্তু রাত নয়টার দিকে রুটিন মোতাবেক বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ খবর নেয়ার চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার কর্মস্থল বেলিভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করি। সেখান থেকে জানানো হয় বিকেল চারটার দিকে অফিস থেকে বের হয়েছে জান্নাতুল।

তিনি আরো বলেন, বেলিভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগের পর পরিবারের সবাই মিলে আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ খবর নিয়েও জান্নাতুলের সন্ধান পাইনি। পরে রোববার রাতে আমতলী থানায় একটি জিডি করেছি। কিন্তু এখন পর্যন্ত জান্নাতুলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন,  প্রযুক্তি ব্যবহার করে জান্নাতুলের মোবাইলের অবস্থান জানান চেষ্টা করে তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া নিখোঁজের সম্ভাব্য কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।