৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পহেলা ডিসেম্বর “কুয়াকাটা স্পেশাল ডে” উদযাপন উপলক্ষে টোয়াকের সংবাদ সম্মেলন

আপডেট: নভেম্বর ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ জহিরুল ইসলাম, কুয়াকাটাঃ- সূর্য উদয় এবং সূর্য অস্তের বেলাভুমি সাগরকন্যা কুয়াকাটাকে ভ্রমণ প্রিয় পর্যটক সহ সারা বিশ্বে কাছে এর পরিচিতি ছড়িয়ে দিতে আগামী পহেলা ডিসেম্বর কুয়াকাটা সমুদ্র সৈকতে উদযাপিত হতে যাচ্ছে ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক)’র উদ্যোগে “কুয়াকাটা স্পেশাল ডে”

সাংবাদিক সম্মেলন সাংবাদিকদের প্রশ্নের জবাবে ১লা ডিসেম্বর ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক)’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টোয়াকের সকল এজেন্সিগুলো কুয়াকাটায় পর্যটক বাড়ানোর লক্ষ্য নিয়ে পুরো নভেম্বর মাস ব্র্যান্ডিং করার উদ্যোগ নিয়েছে। ১ ডিসেম্বর ২০২১ পর্যটকদের জন্য স্পেশাল ডে উদযাপন করবে টোয়াক। এই দিন টোয়াকের সকল এজেন্সি ব্যবসায়ীক মুনাফা না নিয়ে শুধু মাত্র বিশেষ সুবিধা দিয়ে পর্যটকদের সেবা দিয়ে মুগ্ধ করার প্রতিজ্ঞা করেছেন। টোয়াকের আহবানে ইতোমধ্যে আবাসিক হোটেল, ট্যুর গাইড এসোসিয়েশন, খাবার হোটেল সমিতি ট্যুরিস্ট বোট মালিক সমিতি সহ বিভিন্ন পর্যটক নির্ভর ব্যবসায়ী সংগঠন ১ ডিসেম্বর (বুধবার) সারাদির বিশেষ ছাড় দিয়ে কুয়াকাটাকে ব্রাডিং করার লক্ষ্যে স্পেশাল ডে বাস্তবায়নে সহযোগীতা করার প্রতিশ্রুতি দিয়েছেন। কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন আওতাধীন হোটেল ও কুয়াকাটা আবাসিক হোটেল মালিক সমিতি টোয়াক স্পেশাল ডে উপলক্ষে ৬০% ডিসকাউন্ট ঘোষনা করেছে। কুয়াকাটায় ফ্যামিলী ও কাপল গেষ্ট বাড়াতে এই স্পেশাল ডে তে আবাসিক হোটেলে এই সুবিধা পাবেন পর্যটকরা। অপরদিকে ট্যুর গাইড ফ্রি সার্ভিস, ট্যুরিস্ট বোট বন ভ্রমনে ৬০%, খাবার হোটেল ২০%, স্পিড ফুড ভেন্ডর ফুচকা চটপটি ২০%, ফিস ফ্রাই, ২০%, মটর বাইক ভ্রমন ৪০%, ছাতা বেঞ্চ ৫০%, স্পিড বোড,৩০%, ফটোগ্রাফার ২৫%, ডাব বিক্রেতা ২৫%, শুটকী ব্যবসায়ী ২০% ওয়াটার বাইক ৩০% ডিসকাউন্ট সহ ইলিশ পার্ক এই দিনে ফ্রি প্রবেশ ঘোষনা করেছে কর্তৃপক্ষ।

এছাড়া ১ ডিসেম্বর ২০২১ দিনব্যাপি টোয়াকের বিভিন্ন কর্মসূচী রয়েছে। এর মধ্যে র‍্যালী, সাজ সজ্জা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রয়েছে পর্যটকদের নিয়ে বিশেষ আয়োজন। আমরা আশা করি একদিনের ব্যবসায়ীক মুনাফা কমিয়ে এই বিশেষ সুবিধা দিলে কুয়াকাটায় অনেক পর্যটক আকৃষ্ট হবে এবং কুয়াকাটা ব্রান্ডিংয়ে অনেক দূর এগিয়ে যাবে। তাই আপনাদের লেখনির মাধ্যমে দেশ বিদেশের সকল পর্যটকদের বিশেষ করে ফ্যামিলি ও কাপল গেষ্টদের সারাদিন আনন্দ উপভোগ করতে ১ ডিসেম্বর স্পেশাল ডে তে সহযোগিতার আহবান জানাচ্ছি। রুমান ইমতিয়াজ তুষার সভাপতি ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা। আনোয়ার হোসেন আনু,সাধারণ সম্পাদক ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা টোয়াক। সংবাদ সম্মেলনে কুয়াকাটা প্রেসক্লাবে সভাপতি নাসির উদ্দীন বিপ্লব ও সাধারণ সম্পাদক কাজী সাঈদ সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।