২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩

আপডেট: অক্টোবর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃতাজেম আলী মেহেন্দিগঞ্জ প্রতিনিধি:

মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে গিয়ে জেলেদের হামলার শিকার ইউএনও শাহাদাত হোসেন মাসুদসহ ২ আনসার সদস্য। হামলায় আহত হয়, ইউএনও শাহাদাত হোসেন মাসুদ, আনসার তুহিন (২৭) ও ইব্রাহিম (৩০)। এ সময় আনসার সদস্যের সাথে থাকা একটি শটগান গজারিয়ায় নদীতে পড়ে যায়। শটগানটি উদ্ধারের চেষ্টা চলছে। শুক্রবার (৮ অক্টোবর) সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের সিকদারহাট সংলগ্ন গজারিয়া নদীতে এ হামলার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান,ৃ সার্কেল এস পি বাবুল আক্তার , বরিশাল আনসার ভিডিপির রেঞ্জ পরিচালক আশরাফুল আজম, থানা অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম। এই ঘটনায় অভিযুক্ত জেলেদের চিহ্নিত করে আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ, জানান, শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় মা ইলিশ রক্ষার অভিযান চলাকালীন সময়ে দড়িচর খাজুরিয়া ইউনিয়নের সিকদারের ঘাট এলাকায় গজারীয়া নদীতে ইলিশ ও জাল সহ জেলেদের ধাওয়া করাকালীন একটি জেলেদের ট্রলার ইউএনও’র স্প্রীড বোডের উপর উঠিয়ে দেয়। তখন ইউএনও’র দেহরক্ষী তুহিন (২৭) শর্টগান সহ নদীতে পরে যায়। অপর দেহরক্ষী আনসার সদস্যসহ ইউএনও আহত হয়। হামলাকারী জেলেরা দ্রুত পালিয়ে যায়। পরে দেহরক্ষী আনসার সদস্য তুহিনকে নদী থেকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও তার সাথে থাকা অস্ত্র (শর্টগান) নদীতে পরে যায়। বরিশাল থেকে ডুবুরি টিম এসে অস্ত্র (শর্টগান)টি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ ঘটনায় মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, ইউএনও’র উপর হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।