২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী ডিওয়াইডিএফ ও একশনএইড এর আয়োজনে রিপ্রেজেনটেশন অফ ইয়াং পিপল ইন ডিসিশন মেকিং স্ট্রাকচার আলোচনা সভা অনুষ্ঠিত  বরিশালের নন্দিত কাউন্সিলর বাহারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ জালিম বাহাদুরের জুলুম : প্রতিদান দুনিয়া থেকেই আকছার শুভ জন্মদিন পালিত সাংবাদিক আবদুল আলীম হিমুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত বন্যপ্রাণী সংরক্ষণ ও সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত ডলফিন রক্ষায় জরুরী ব্যবস্হা গ্রহণের আহবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মুখ ঢেকে ক্লাসে আসার নির্দেশ দিল তালেবান

৮ বিয়ের পর জানা গেল এইডসে আক্রান্ত নারী, বিপাকে স্বামীরা

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন
বিয়ে করে সংসার করতেন ১০ থেকে ১৫ দিন। এরপর অর্থকড়ি নিয়ে উধাও হয়ে যেতেন। বিয়ের মাধ্যমে চার বছর ধরে এভাবেই প্রতারণা করে আসছিলেন এক নারী। এই চার বছরে বিয়ে করেন আটবার। তবে প্রতারণের অভিযোগে গ্রেপ্তারের পর জানা গেছে ওই নারী মরণব্যাধি এইডসে আক্রান্ত।

ওই নারী কতদিন ধরে এইচআইভি ভাইরাস শরীরে বয়ে বেড়াচ্ছেন তা নিশ্চিত নয়। তবে তার সাবেক আট স্বামীকে খুঁজছে পুলিশ। সুস্থতা নিশ্চিত করতে তাদেরও স্বাস্থ্য পরীক্ষা করাতে বলা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবে। ৩০ বছর বয়সী ওই নারী দুই সন্তানের জননী।

ভারতীয় পুলিশ জানিয়েছে, বিয়ের মাধ্যমে ওই নারী প্রতারণার ব্যবসা করছেন চার বছর ধরে। এ কাজে তার আরও তিন সহযোগী ছিলেন। পুলিশ তাদেরও গ্রেপ্তার করেছে। পুলিশের কাছে অপরাধ স্বীকার করেছেন তারা।

প্রতারণার ব্যাপারে পুলিশকে এইডস আক্রান্ত নারী জানিয়েছেন, অধিকাংশ ক্ষেত্রে পণের মামলার হুমকিতেই কাজ হয়ে যেত। তবে তাতে সুবিধা না হলে শ্বশুরবাড়ির লোকদের অচেতন করে অর্থ-স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যেতেন।

চার বছর আগে ওই নারীর স্বামী তাকে ছেড়ে চলে যান। এরপর থেকেই তিনি এই কাজে নেমে পড়েন বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।